?>

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০২ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শরীরের বিভিন্ন অঙ্গের বিমা করেছেন যেসব তারকা

সাতরং ডেস্ক

১৯:০৮, ৩ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৯:০৮, ৬ ফেব্রুয়ারি ২০২১

১৪২৮

শরীরের বিভিন্ন অঙ্গের বিমা করেছেন যেসব তারকা

রিয়ানা
রিয়ানা

ধনী ব্যক্তিরা সাধারণত প্রতিভাবান হয়ে থাকেন। আর নামকরা তারকাদের বিশেষ একটি প্রতিভার চূড়ান্ত দখল থাকে বলেই তারা এতো যশ-খ্যাতি অর্জন করেন।

প্রতিভা কিন্ত সবসময় বুদ্ধির খেলা নয়। বিশ্বের অনেক তারকা শরীরের একটি বিশেষ অঙ্গের চর্চার সঙ্গে বুদ্ধির ব্যবহারে হয়ে উঠেছেন অতুলনীয়। যেমন একজন ভালো গায়িকা তার কণ্ঠচর্চা করে থাকেন।

যে বিশেষ অঙ্গকে পুঁজি করে তারকারা বিখ্যাত হয়ে উঠেছেন, সেগুলোর বিমা করেছেন কেউ কেউ। এমন কয়েকজন তারকা সম্পর্কে জানা যাক।

রিয়ানা (পা)
প্রায়ই জাঁকজমকপূর্ণ পোশাকের পাশাপাশি এ পপ তারকা তার পা দেখাতে পছন্দ করেন। পা জোড়াকে রিয়ানা এতোই ভালোবাসেন যে সেগুলোর জন্য ১ মিলিয়ন ডলারের বিমা করে রেখেছেন। একজন কণ্ঠশিল্পী হয়েও পায়ের বিমা করায় অনেকেই তাকে নিয়ে অবাক হন।

কিথ রিচার্ডস (হাত)
দুই প্রজন্মের সেরা একজন গিটারিস্ট যদি শরীরের কোনো বিমা করেন তাহলে নিশ্চয়ই আঙুলের করতে পারেন। কারন গিটার বাজাতে তো হাত আর আঙুলের ব্যবহার করতে হয়। গত শতাব্দীর ৬০-৭০ দশকের বিখ্যাত ব্যান্ড দ্য রোলিং স্টোনের আইকনিক গিটারিস্ট কিথ রিচার্ড তার হাতজোড়ার জন্য বিমা করেছেন ২ মিলিয়ন ডলার।

মাইলি সাইরাস (জিহ্বা)
দর্শকদের সামনে হাজির হয়ে প্রায়ই মুখের জিহ্বা বের করে অদ্ভুত ভঙ্গিমা করেন এ মার্কিন কণ্ঠশিল্পী। ভক্তরাও উপভোগ করেন তার এ আচরণ। মাইলি তার জিহ্বার জন্য ১ মিলিয়ন ডলারের বিমা করেছেন। যদি তার প্রিয় জিহ্বা কখনও হারিয়ে ফেলেন এবং আর দর্শকশ্রোতাদের দেখাতে না পারেন, এ ভয় থেকেই তিনি জিহ্বার বিমা করেছেন।

টেইলর সুইফট (পা)
রিয়ানা একা নন, পায়ের বিমা করার তালিকায় আছেন আরেক জনপ্রিয় পপ শিল্পী টেইলর সুইফট। গায়িকা হলেও পোশাক ও ফ্যাশনের জন্য পা জোড়াকে বিশেষ গুরুত্ব দিয়ে থাকেন টেইলর। এ তারকা নিজের পা জোড়ার জন্য নাকি ৪০ মিলিয়ন ডলারের বিমা করেছেন। চোখ কপালে ওঠার মতো!

ক্রিস্টিয়ানো রোনালদো (পা)
অবশেষে এমন একজনকে পাওয়া গেলো যে পায়ের জাদু দিয়েই বিশ্বকে মাতিয়ে রাখেন। পা জোড়ার নিরাপত্তার কথা ভেবে ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক গোলদাতা এ পর্তুগীজ সুপারস্টার ৯০ মিলিয়ন ডলারের বিমা করেছেন।

DBBL Nexas Card
TELETALK