বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১ || ২১ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

উড়োজাহাজ ছাড়তে দেরি হওয়ায় পাইলটকে মারধর

সাতরং ডেস্ক

১৯:১৯, ১৫ জানুয়ারি ২০২৪

২৬৩

উড়োজাহাজ ছাড়তে দেরি হওয়ায় পাইলটকে মারধর

উড়োজাহাজ ছাড়তে দেরি হবে যাত্রীদের উদ্দেশে এমন বার্তা দেওয়ার পর পাইলটকে বেধড়ক মারধর করেন এক যাত্রী। এমন ঘটনা ঘটেছে ভারতের ইন্ডিগো এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে।  এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছেদিল্লি থেকে গোয়াগামী ইন্ডিগো ফ্লাইটে। উড়োজাহাজটি উড্ডয়নের জন্য প্রথম যে পাইলটকে প্রস্তুত রাখা হয়, তিনি আসতে না পারায় তার পরিবর্তে নতুন পাইলট আনা হয়। পরে নতুন পাইলট বিমান ছাড়তে ঘণ্টাখানেক দেরি হবে— এমন ঘোষণার পরই এক যাত্রী ওই পাইলটকে চড় মারেন। তবে ইন্ডিগো এয়ারের ঠিক কোন ফ্লাইটে এমন ঘটনা ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিও দেখার পর সামাজিক যোগাযোগমাধ্যম এক্সের এক ব্যবহারকারী লেখেন, উড়োজাহাজ দেরিতে ছাড়ার ক্ষেত্রে পাইলট বা ক্রু’র দোষ কী? তারা শুধু তাদের দায়িত্ব পালন করেন। ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা উচিত এবং তাঁকে কখনো উড়োজাহাজে উঠতে দেওয়া উচিত নয়।

ফ্লাইট ট্রাকার ওয়েবসাইট ফ্লাইট রাডার ২৪ জানিয়েছে, এ ঘটনাটি দিল্লি বিমানবন্দরের। কারণ সেখানে ১১০টি ফ্লাইট দেরিতে ছাড়া হয়েছে। এ ছাড়া বাতিল করা হয়েছে ৭৯ ফ্লাইট।  

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank