শনিবার   ০৯ ডিসেম্বর ২০২৩ || ২৫ অগ্রাহায়ণ ১৪৩০ || ২৪ জমাদিউল আউয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

থানা থেকে উধাও ৬০ বোতল মদ, ‘গ্রেপ্তার’ অভিযুক্ত ইঁদুর

সাতরং ডেস্ক

১৫:৪৭, ৮ নভেম্বর ২০২৩

১৭৯

থানা থেকে উধাও ৬০ বোতল মদ, ‘গ্রেপ্তার’ অভিযুক্ত ইঁদুর

ভারতের মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া জেলার কোতোয়ালি থানার পুলিশ অভিযানে গিয়ে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছিল। জব্দ করা মদ আদালতে পেশ করার কথা ছিল, কিন্তু তা সম্ভব হয়নি। কারণ হিসেবে বিচারকদের সামনে আজব দাবি করলেন পুলিশ।

তারা জানালেন, ওই মদ ডাকাতি করেছে অর্থাৎ খেয়েছে একদল ইঁদুর! খোঁজ করে এখনও পর্যন্ত অভিযুক্ত একটি ইঁদুরকে গ্রেপ্তার করেছেন তারা।

দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, কোতোয়ালি থানার পুলিশ একটি অভিযানে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করে। থানার গুদাম রাখা হয়েছিল বাজেয়াপ্ত ওই মদের বোতলগুলো। কিন্তু সেখানে মাত্রাতিরিক্ত ইঁদুরের দৌরাত্ম্য। আদালতে পুলিশ দাবি করল, তারা খালি বোতল দাখিল করতে পারবে, কারণ মদ খেয়ে ফেলেছে একটি ইঁদুর।

ফাঁদ পেতে একটি ইঁদুরকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে বলেও জানানো হয়।

প্রসঙ্গত, ইঁদুরের বিরুদ্ধে পুলিশের বাজেয়াপ্ত করা মদ খাওয়ার অভিযোগ এই প্রথম নয়। এর আগে মধ্যপ্রদেশের শাজাপুর জেলা আদালতেও পুলিশ এমন একটি অভিযোগ তুলেছিল। তখন এজলাসে থাকা বিচারক এবং উপস্থিতিরা হাসিতে ফেটে পড়েছিলেন।

এছাড়া ২০১৮ সালে উত্তর প্রদেশের বেরেলির ক্যান্টনমেন্ট থানার গুদামে রাখা ১ হাজার লিটারের বেশি জব্দ করা মদ উধাও হয়ে যায়। তখনও স্থানীয় পুলিশ সদস্যরা ইঁদুরকে মদ খাওয়ার জন্য দায়ী করেছিল।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank