সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ || ১৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

খাবারের বিল দেওয়ার ভয়ে বান্ধবীকে রেস্তোরাঁয় রেখে পালালেন তরুণ

সাতরং ডেস্ক

১৬:২৭, ১৮ অক্টোবর ২০২৩

৩৪৮

খাবারের বিল দেওয়ার ভয়ে বান্ধবীকে রেস্তোরাঁয় রেখে পালালেন তরুণ

প্রথমবার ডেটে গিয়ে বান্ধবীর খাবার খাওয়া দেখে চক্ষু চড়কগাছ তরুণের। তাই বিল আসার আগেই কৌশলে রেস্তোরাঁ ছাড়েন তিনি। এই ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন আমেরিকার আটলান্টার এক তরুণী।

ওই তরুণী জানান, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাপ হয় এক তরুণের সঙ্গে। কয়েক দিনের আলাপের পর বন্ধুত্ব। এরপর সামনাসামনি দেখা করার পরিকল্পনা করেন। আটলান্টার বেশ জনপ্রিয় একটি রেস্তোরাঁয় প্রথম দেখা হয় দুজনের।

রোলিং স্টোনের প্রতিবেদনে জানা যায়, রেস্তোরাঁয় গিয়ে ওই তরুণ পানীয় অর্ডার করেন। আর তরুণী অয়েস্টার (ঝিনুক), কাঁকড়াসহ অন্য খাবার অর্ডার করেন। কথা বলতে বলতেই খাবার খেতে শুরু করেন তিনি। কিছুক্ষণের মধ্যে খাবার শেষ হয়ে যায়। তিনি আবারও ঝিনুক অর্ডার করেন। এরপর আবারও। টানা ৪৮টি মতো ঝিনুক খেয়ে ফেলেন।  

তরুণীর দাবি, বিল আসার আগ মুহুর্তে ওয়াশরুমে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে যান ওই তরুণ। বিল আসার পর বার বার তাঁকে ফোন করতে থাকেন তিনি। কিন্তু ফোনে পাচ্ছিলেন না। প্রায় আধাঘণ্টা অপেক্ষা করার পর তিনি বুঝতে পারেন, ঠিক কী হয়েছে। এরপর ১৮৪ ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ২০ হাজার টাকা বিল দিয়ে বাড়ি ফেরেন তরুণী।

টিকটকে ঝিনুক খাওয়ার ভিডিও পোস্ট করে এ ঘটনা জানান ওই তরুণী নিজেই। মুহূর্তেই ভাইরাল হয় ভিডিওটি। এখন পর্যন্ত ২০ লাখের বেশি মানুষ দেখেছেন সেই ভিডিও। সেইসঙ্গে মজার সব মন্তব্য করেছেন অনেকে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank