বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শখপূরণে একদিনে ২২ কোটি টাকার শপিং, কে এই নারী

সাতরং ডেস্ক

১৯:০৫, ১৬ অক্টোবর ২০২৩

আপডেট: ১৯:০৫, ১৬ অক্টোবর ২০২৩

৪৩৩

শখপূরণে একদিনে ২২ কোটি টাকার শপিং, কে এই নারী

লিন্ডা অ্যান্ড্রেড, একজন ধনী দুবাই কোটিপতি এবং প্রভাবশালীর স্ত্রী, তার অযথা খরচের অভ্যাস নিয়ে নেটিজেনদের মধ্যে ক্ষোভের উদ্রেক করেছেন। একটি টিকটক ভিডিওতে যা অসংখ্য ভিউ অর্জন করেছে, লিন্ডা গর্বিতভাবে প্রকাশ করেছেন যে, কিভাবে তিনি মাত্র এক সপ্তাহের মধ্যে তার স্বামীর অর্থ থেকে হেলায় ২ মিলিয়ন ডলার (প্রায় ২২ কোটি টাকা)  উড়িয়ে দিয়েছেন শুধুমাত্র শপিং করে।

শুনতে অবিশ্বাস্য লাগলেও বাস্তবেই এমন খরচের নজির মিলেছে। স্বামীর উপার্জনের টাকাই বেলাগাম খরচ করেছেন এই নারী। ২৪ বছর বয়সী লিন্ডা তার খরচের অভ্যাস সম্পর্কে কথা বলার সময় দ্য পোস্টকে বলেন, "গোল্ড-ডিগারের নান্দনিকতা দেখাতে আমার কোন লজ্জা নেই।" সম্পদ এবং বিলাসিতা তার  তাকে সোশ্যাল মিডিয়াতে আলাদা ব্যক্তিত্বর অধিকারী করে তুলেছে।  ক্যালিফোর্নিয়ার বাসিন্দা লিন্ডা দুবাই-ভিত্তিক ফরেক্স এবং ক্রিপ্টো টাইকুন রিকি অ্যান্ড্রেডের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

 মাত্র ১৯ বছর বয়সে লিন্ডার বিয়ে হয়ে যায়। লিন্ডার সোশ্যাল অ্যাকাউন্ট জুড়ে রয়েছে তার বিভিন্ন সময়ের বিলাসবহুল খরচের বিবরণ। এমনকি একদিনে ২৪ হাজার টাকার কফিও খেয়েছেন তিনি। চকোলেট কিনেছেন প্রায় ৬ লক্ষ টাকার। কেনাকাটায় খরচ করেছেন ২ কোটি ৯৬ লক্ষ টাকা। এখানেই শেষ নয়, ১ কোটি ৬৩ লক্ষ টাকার সোনাও কিনেছেন তিনি।

তবে স্ত্রীর মন জোগাতে কমতি রাখেন না রিকিও। গত বছর দুবাইয়ের বুর্জ খালিফায় স্ত্রীর ২৩ তম জন্মদিন উদযাপনের ব্যবস্থা করেন তিনি।সোশ্যাল মিডিয়ায় নিজের এই বিলাসবহুল জীবন তুলে ধরার জন্য প্রায়ই সমালোচনার শিকার হতে হয় লিন্ডাকে। বেহিসাবি খরচ না করে অভাবীদের এই  অর্থ দান  করার পরামর্শ দিয়েছেন অনেকেই। লিন্ডা অ্যান্ড্রেডের ইনস্টাগ্রামে ২৩৩k এর বেশি ফলোয়ার রয়েছে যা সহজেই আপনার  চোখ কপালে তুলতে পারে।
সূত্র : ইন্ডিয়া টুডে

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank