সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০ || ১৩ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেমিকের খোঁজে বিজ্ঞাপন, একদিনে ৩ হাজারেরও বেশি আবেদন!

সাতরং ডেস্ক

১৯:২৪, ৭ সেপ্টেম্বর ২০২৩

৩০৩

প্রেমিকের খোঁজে বিজ্ঞাপন, একদিনে ৩ হাজারেরও বেশি আবেদন!

প্রেম কিংবা বিয়ে করতে গেলে পরীক্ষা দিতে হবে। আর সেই পরীক্ষা নেবেন খোদ প্রেমিকাই। সিনেমার গল্পে এমনটা দেখা গেলেও, বাস্তবে কখনো এমনটা হতে দেখেছেন? আশ্চর্যজনক হলেও, সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে।

হ্যাঁ, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের খোঁজে বিজ্ঞাপন দিয়ে নেট দুনিয়ায় হৈ-চৈ ফেলে দিয়েছেন ডাচ তরুণী ভেরা ডিজকম্যানস। তবে প্রেমিক হতে হলে নির্ধারিত আবেদনপত্র পূরণ করে তার ঠিকানায় পাঠাতে হবে। আবেদনকারীর সব তথ্য মনে ধরলে তবেই মিলবে ২৩ বছর বয়সী এ তরুণীর প্রেমিক হওয়ার সুযোগ।

গত ১ সেপ্টেম্বর মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে লন্ডনে বসবাস করলেও, নেদারল্যান্ডসের স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মধ্যে পরিচিত মুখ ভেরা ডিজকম্যানস। সম্প্রতি টিকটকে নিজের প্রেমিক খোঁজার বিষয়টি ভক্ত ও অনুসারীদের সঙ্গে শেয়ার করেন তিনি। বিজ্ঞপ্তি দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তার প্রেমিক হওয়ার জন্য ৩ হাজারেরও বেশি আবেদন জমা পড়ে।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে প্রতি মাসে প্রায় সাড়ে ৩ লাখ ডলার আয় করেন ভেরা ডিজকম্যানস। তবে ভালোবাসা খুঁজে পেতে আবেদনের প্রয়োজন কেন হচ্ছে, তা নিয়ে কৌতুহলী অনেকে।

ভেরা বলেছেন, বিষয়টি একটু অদ্ভুত হলেও তরুণদের কাছ থেকে আমি বেশ ভালো সাড়া পেয়েছি। ২৪ ঘণ্টায় ৩ হাজারেরও বেশি আবেদন জমা পড়েছে। ২০২৩ সালে এসে একজন ভালো প্রেমিক খুঁজে পাওয়া মোটেই সহজ কাজ না।

একেবারে সাধারণ প্রশ্ন থেকে শুরু করে বিভিন্ন ব্যক্তিগত প্রশ্ন রয়েছে সেখানে। প্রথমে অবশ্যই যিনি আবেদন করছেন তার নাম, ঠিকানা বয়স লিখতে হবে। এর আগে কতজন নারীর সঙ্গে তিনি প্রেম করেছেন, সেই সংখ্যাও উল্লেখ করতে হবে। এমনকি, আবেদনকারী যদি বিবাহিত হন, তাহলে কতদিন বিয়ে হয়েছে, সেই সংক্রান্ত তথ্য দিতে হবে প্রথমেই। আর এইসব লিখতে হবে পূর্ণবাক্যে।

এরপরও একগুচ্ছ প্রশ্ন রয়েছে। সেসবের উত্তর অবশ্য দিতে হবে হ্যাঁ কিংবা না-তে। আর সেই তালিকায় প্রথম প্রশ্ন হলো, আবেদনকারী চাকরি করেন কি না, পরিবারের সঙ্গে থাকেন নাকি একা। একইসঙ্গে রয়েছে কিছু সাধারণ প্রশ্ন। যেমন আবেদনকারীর কোন কোন সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে।

সবচেয়ে অবাক করা প্রশ্ন হলো, ওই ব্যক্তি কার্টুন দেখেন কি না? ভাবছেন, এমন আজব সব প্রশ্ন ওই তরুণী কেন ফর্মে রেখেছেন? ভেরার দাবি, তিনি এবার স্থায়ী সম্পর্কে জড়াতে চান। তার আগে সঙ্গীকে পুরোপুরি জেনে নিতে চান।

প্রেম করতে করতে এইসব উত্তর খুঁজতে নারাজ তিনি। আগে থেকেই সব জেনে নিয়ে, যার সঙ্গে মিলবে তার সঙ্গেই প্রেম করবেন বলে ঠিক করেছেন ভেরা। তবে সমবয়সী কারও সঙ্গেই প্রেম করবেন বলে জানান তিনি।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank