বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভিআইপি ভিক্ষুক: ৬০ টাকার টিকিট কেটে মেট্রোরেলে ভিক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:১৭, ২৫ জুলাই ২০২৩

৩৬৯

ভিআইপি ভিক্ষুক: ৬০ টাকার টিকিট কেটে মেট্রোরেলে ভিক্ষা

রাজধানীতে মেট্রোরেলে যাত্রী প্রতিনিয়ত বাড়ছে। তবে এরইমধ্যে কেউ কেউ ভাঙছেন রাষ্ট্রীয় এই সম্পদ ব্যবহারের নিয়ম। সম্প্রতি মেট্রোরেলে ভিক্ষা করার এক চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে এসেছে। জানা গেছে, তিনি ৬০ টাকা দিয়ে টিকেট কেটে মেট্রোরেলে ওঠেন।

গত রোববার সাজ্জাদুল ইসলাম সিফাত নামে এক ফেসবুক ব্যবহারকারী তার প্রোফাইলে মেট্রোরেলে ভিক্ষা করার ভিডিও পোস্ট করেন। ক্যাপশনে লেখা ছিল ‘মেট্রোরেলের প্রথম ভিক্ষুক!’

এরই মধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই ভিডিওটি শেয়ার করে লেখেন, ভিআইপি ভিক্ষুক, ৬০ টাকার টিকিট কেটে মেট্রোরেলে ভিক্ষা করছে।

ভিডিওর বিষয়ে সিফাত গণমাধ্যমকে জানান, আনুমানিক বিকেল পৌনে ৪টায় আমি মিরপুরের পল্লবী স্টেশন থেকে মেট্রোরেলে উঠি। এ সময় আমার বগিতে একজনকে ভিক্ষা করতে দেখি। তিনি বিভিন্ন জনের কাছে গিয়ে ভিক্ষা চাইছিলেন। এতে অনেক যাত্রী বিব্রতবোধ করছিলেন, অনেকে আবার এটা নিয়ে হাসাহাসিও করেন। লোকটি টিকিট কেটেই ট্রেনে উঠেছিলেন। সবশেষ উত্তরা উত্তর স্টেশনে নেমে আমি একজন আনসার সদস্যকে বিষয়টি অবগত করি। তিনি ঐ ভিক্ষুককে আটক করেন। পরে কী ব্যবস্থা নেয়া হয়েছে তা বলতে পারি না।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank