শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ || ৭ কার্তিক ১৪২৮ || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মোদি-শাহকে নিয়ে মার্কিন টেনিস তারকার টুইট ভাইরাল

সাতরং ডেস্ক

১৯:৩০, ১১ অক্টোবর ২০২১

আপডেট: ১১:৩১, ১২ অক্টোবর ২০২১

১১৬

মোদি-শাহকে নিয়ে মার্কিন টেনিস তারকার টুইট ভাইরাল

তিনি ভারতীয় নন। তারপরও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের কট্টর সমালোচক বলে পরিচিত তিনি। বিজেপি সরকারের সমালোচনায় বহুবার মুখ খুলেছেন এই টেনিস তারকা। তবে এ যাত্রায় কিছু না-বলেও অনেক কথাই যেন বলে ফেললেন মার্টিনা নাভ্রাতিলোভা। তার ছোট্ট একটি টুইট এখন টুইটারে ভাইরাল।

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে বক্তব্য রেখেছেন। রবিবার ভারতের ‘সংসদ টিভি’-তে একটি সাক্ষাৎকারে মোদীর ভূঁয়সী প্রশংসা করেছেন শাহ। তিনি বলেন, মোদীর মতো জননেতা সহজে দেখা যায় না। তিনি একনায়ক নন, বরং জননেতা। এতেই থামেননি শাহ। তার কথায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো এত মনোযোগী শ্রোতা কখনই দেখিনি। তিনি সকলের কথাই শোনেন। কোন ব্যক্তি পরামর্শ দিচ্ছেন তা বড় কথা নয় তাঁর কাছে, তিনি পরামর্শের মান অনুযায়ী তাতে গুরুত্ব দেন। যদিও শেষ সিদ্ধান্ত তাঁরই হয়। হবেই তো! তিনি যে প্রধানমন্ত্রী।’

শাহের মন্তব্য নিয়ে সরাসরি প্রতিক্রিয়া না দিলেও সে সংক্রান্ত একটি প্রতিবেদন জুড়ে দিয়ে সোমবার ১৮ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মার্টিনার টুইট করেন, ‘এবং আমার পরের রসিকতার জন্য... ’। বাকিটা উহ্যই রাখেন তিনি। সঙ্গে অবাক হওয়ার এবং স্মিত হাসির দু’টি ইমোজিও জুড়ে দিয়েছেন। এরপরই ওই টুইট ভাইরাল। রাজনৈতিক নেতা, সাংবাদিক থেকে সাধারণ মানুষ— প্রায় সাড়ে ২২ হাজারের পছন্দ হয়েছে এই টুইট। ৮ হাজারের বেশি মানুষ তা রি-টুইট করেছেন।

Nagad
Nagad
Rocket 24 Hours Service
BKash Cash Out