বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘বেলা চাও’ বাজিয়ে নেটিজেনদের মন জয় করলো মুম্বাই পুলিশ

সাতরং ডেস্ক

১৪:০৩, ৬ সেপ্টেম্বর ২০২১

৯১

‘বেলা চাও’ বাজিয়ে নেটিজেনদের মন জয় করলো মুম্বাই পুলিশ

কয়েক মাসের প্রত্যাশার অবসান! অবশেষে শুক্রবার মুক্তি পেয়েছে ‘লা কাসা দ্য পাপেল’ বা মানি হেইস্ট। মুক্তির দিনই কয়েক কোটি মানুষ একসঙ্গে দেখেছেন ওয়েব সিরিজটি। এদিকে সিরিজটির জনপ্রিয় গান ‘বেলা চাও’ বাজিয়ে নেটিজেনদের মন জয় করেছে মুম্বই পুলিশের ব্যান্ড দল।

যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। “খাকি স্টুডিও”র অসাধারণ পারফরম্যান্স মন জিতেছে নেটিজেনদের। এবং এই পারফরম্যান্সের মাধ্যমে মুম্বই পুলিশও এই সিরিজের একটি পার্ট হিসাবে নিজেদের তুলে ধরেছে। 

যদিও বাস্তব জীবনে মুম্বই পুলিশ কোনও ব্যাঙ্ক জালিয়াতির বা ডাকাতির সঙ্গে জড়িত কাউকে না ছাড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে মুম্বই পুলিশের টিমের দারুণ পছন্দ হিট স্প্যানিশ শোয়ের থিম সং এবং তারা দারুণ ভাবে সেটি উপভোগও করেছেন। যদিও এটি ইতালীয় কৃষক-শ্রমজীবীদের ফ্যাসিজম বিরোধী গান, তবুও আকর্ষণীয় সুরটি সাম্প্রতিক বছরগুলিতে জনপ্রিয় হয়ে উঠেছে, নানা শোতে এই গানের সুর মুগ্ধ করেছে অগুনতি শ্রোতাদের।

তারা একটি জনপ্রিয় গান পরিবেশন করে, পুলিশ ব্যান্ডের তরফে আরেকটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “আমরা এখানে থাকব, নিরাপত্তাকে কখনই শেষ হতে দেব না, তা অক্ষুন্ন থাকবে যখন আপনি এটি শেষ করার জন্য সচেষ্ট থাকবেন আমরা এগিয়ে যাব সময়ের সঙ্গে”!  

মুম্বাই পুলিশের খাকি স্টুডিও নামে পরিচিত এই ব্যান্ড তাদের এই ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে লিখেছে, ‘বেলা চাও’র সঙ্গে আরও একবার আপনার হৃদয়ে চুরি করার পরিকল্পনা করছে”। এর আগে অগস্টে তারা জেমস বন্ডের থিম মিউজিক পরিবেশনার মাধ্যমে ইন্টারনেট হাজার হাজার মানুষের মন জিতেছিল।

এমনকি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স, যেখানে অনুষ্ঠানটি প্রকাশ করা হয়েছিল তারাও খাকি স্টুডিওর প্রশংসায় পঞ্চমুখ।
 

DBBL Agent Banking Cash In Cash Out