শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নাম নীরজ হলেই ফ্রিতে মিলছে পেট্রোল!

সাতরং ডেস্ক

১৩:২৪, ১১ আগস্ট ২০২১

৪০৫

নাম নীরজ হলেই ফ্রিতে মিলছে পেট্রোল!

টোকিও অলিম্পিকে ভারতের নীরজ চোপড়ার ঐতিহাসিক সোনা জয় সেলিব্রেট করার জন্য এবার অভিনব উদ্যোগ নিল গুজরাটের ভারুচ জেলার এক পেট্রোল পাম্প। নাম নীরজ হলেই সেই পাম্পে বিনামূল্যে পাওয়া যাচ্ছে পেট্রোল।

ভারুচের নেতরং শহরে সেই পেট্রোল পাম্পের পাশে বিশাল পোস্টার টাঙিয়ে জনসাধারণকে জানানো হচ্ছে, নিজস্ব আইডি কার্ড দেখিয়ে যেন পাম্প থেকে বিনামূল্যে পেট্রোল সংগ্রহ করেন। এমন ঘোষণার পরে এখনও পর্যন্ত মোট ২৮ জন ৫০১ টাকার পেট্রোল সংগ্রহ করেছেন। এমনটাই সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন পাম্পের মালিক।

এদেরই মধ্যে একজন ভাগ্যবান ক্রেতা হলেন পার্শ্ববর্তী কোসাম্বা শহরের নীরজসিং সোলাঙ্কি। তিনি বলেন, “আমার এক বন্ধুর কাছে এই অফারের কথা জানতে পেরেই পেট্রোল নিতে চলে এসেছি। আমার সমনামী এক ব্যক্তি অলিম্পিকে সোনা জিতেছে। এটা আমার কাছেও বিশাল গর্বের বিষয়।”

নেতরং শহরের অন্য এক ক্রেতা নীরজ প্যাটেল জানিয়েছেন, “পেট্রোল পাম্প মালিকের এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে। নীরজ চোপড়া প্রত্যেক ভারতীয়কে গর্বিত করেছেন। এটা আমার সৌভাগ্য যে তার মত এক প্রতিভাবান ক্রীড়াবিদের নামেই আমার পরিচয়।”

এদিকে, জুনাগড়ে গির্নার রোপওয়ে সার্ভিসের তরফেও ঘোষণা করা হয়েছে, নীরজ নামের ব্যক্তিরা অগাস্টের ২০ তারিখ পর্যন্ত ফ্রি-তে রোপওয়ে চড়তে পারবেন।

গত ৭ অগাস্ট নীরজ চোপড়া ইতিহাস গড়েন ট্র্যাক এন্ড ফিল্ডে ভারতের হয়ে প্রথমবার পদক জিতে। তাও আবার সোনা!

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank