মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আদ্যন্তর ব্যান্ডের মৌলিক গান ‘অপেক্ষার চিঠি’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:২৪, ৬ এপ্রিল ২০২৪

১৯৭৬

আদ্যন্তর ব্যান্ডের মৌলিক গান ‘অপেক্ষার চিঠি’

আত্মপ্রকাশের পর থেকেই প্রতিটি স্টেজ পারফরমেন্সে দারুণ সাড়া পেয়েছে ব্যান্ড “আদ্যন্তর”। অল্প সময়েই একটি বড় ফ্যানবেজও তৈরি করে ফেলেছে ১৮ থেকে ১৯ বয়সী একদল স্বপ্নবাজ তরুণের গড়া এই ব্যান্ড দল।

যাত্রা শুরুর পর থেকেই আদ্যন্তর ব্যান্ড যেখানেই গেছে সেখানেই দর্শক মাতিয়েছে। সেই সঙ্গে এই প্রশ্নটিও শুনতে হয়েছে; কবে আসছে তাদের মৌলিক গান? ভক্তদের সেই অপেক্ষার পালা এবার ফুরাচ্ছে। “অপেক্ষার চিঠি” শিরোনামে নিজেদের প্রথম মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছে আদ্যন্তর।

“আধাঁরে খুঁজে যাই তোমায়, লিখে যাই কত কথা, তোমার অপেক্ষায় আমি আজও রয়ে যায়...” এমন কথার গানটি ঈদের আগের দিন জি-সিরিজের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে। 

গানটি স্পন্সর করেছে “লিড্স স্কিল ডেভেলপমেন্ট সেন্টার” । ইতোমধ্যে আদ্যন্তর ও জি-সিরিজের মধ্যে এ বিষয়ক আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির স্বাক্ষর অনুষ্ঠানে আদ্যন্তর ব্যান্ডের সদস্যরা ছাড়াও জি-সিরিজের সিইও খাদেমুল জাহান, জি-সিরিজের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক ভূঁইয়া খালেদ, প্রখ্যাত ব্যান্ড ফটোগ্রাফার ইমতিয়াজ আলম বেগ উপস্থিত ছিলেন।

“অপেক্ষার চিঠি” গানের জন্য আদ্যন্তর ব্যান্ডের ফটোশ্যুট করেছেন ইমতিয়াজ আলম বেগ। এর মাধ্যমে দীর্ঘ বিরতির পর ব্যান্ড ফটোশ্যুট করলেন তিনি।

“অপেক্ষার চিঠি” গানের জন্য টি- শার্ট বাজারে ছাড়ছে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড হেভি মেটাল টি শার্ট। টি শার্টটি হেভি মেটালের ওয়েবসাইট থেকে অনলাইনে অর্ডার করা যাবে।

আদ্যন্তর ব্যান্ডের বর্তমান লাইনআপ- তমাল রায় (ভোকাল), সাকিফ আলম (লিড গিটার), আফিফ তূর্ণ (রিদম গিটার), জাহিদ আরহাম (বেস গিটার), অরুফ বিন হুসাইন (ড্রামস)। “অপেক্ষার চিঠি” গানটি লিখেছেন সাকিফ আলম ও সুর করেছেন তমাল রায়।

নিজেদের প্রথম মৌলিক গান নিয়ে উচ্ছ্বসিত আদ্যন্তর ব্যান্ডের সদস্যরা আশাপ্রকাশ করে বলেন, গানটি সঙ্গীতপ্রেমীদের ভালো লাগবে। ঈদের পর তাদের বেশ কিছু কনসার্ট রয়েছে, সেখানেও গানটি পরিবশেন করবেন বলে জানান তারা।

উল্লেখ্য, ২০২৩ সালের মে মাসে যাত্রা শুরু করা “আদ্যন্তর” ব্যান্ড গতবছর নটরডেম কলেজ কালচার ক্লাব আয়োজিত “ব্যাটেল অব দ্যা ব্যান্ড কনটেস্টে” দ্বিতীয় স্থান অর্জন করে ব্যাপকভাবে আলোচনায় আসে। এরপর থেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কালচারাল ফেস্ট ছাড়াও বাইরে বিভিন্ন কনসার্টে চাহিদা বাড়ে তাদের। “আদ্যন্তর” ব্যান্ডের ফেইসবুক পেইজ: https://www.facebook.com/profile.php?id=100095378531556&mibextid=ZbWKwL 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank