রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

৯২ বছর বয়সে পঞ্চম বিয়ের বাগদান সারলেন রুপার্ট মার্ডক

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:৫৬, ৮ মার্চ ২০২৪

১৪৫

৯২ বছর বয়সে পঞ্চম বিয়ের বাগদান সারলেন রুপার্ট মার্ডক

৯২ বছর বয়সী মিডিয়া মুঘল রুপার্ট মার্ডক তার ৬৭ বছর বয়সী বান্ধবী এলেনা ঝুকোভার সঙ্গে বাগদান সেরেছেন। খবর বিবিসি।

রুশ বিজ্ঞানী এলেনার সঙ্গে মার্ডকের প্রেমের খবর বেশ কিছুদিন ধরে সংবাদমাধ্যমে চাউর হয়ে আসছিল। এ দম্পতির ভাশ্য অনুযায়ী তাদের প্রথম দেখা হয়েছিল মার্ডকের সাবেক স্ত্রী ওয়েন্ডি ডেং এর এক পার্টিতে।

নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, চলতি বছরের জুনে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। যদি তাই হয় তবে এটি হবে মার্ডকের পঞ্চম বিয়ে।

এর আগে, অস্ট্রেলিয়ান বিমানবালা প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ সাংবাদিক অ্যান্না ম্যান, চীনা উদ্যোক্তা ওয়েন্ডি ডেং এবং মার্কিন মডেল জেরি হলকে বিয়ে করেছিলেন মার্ডক।

এলেনাও বিয়ে করেছিলেন রুশ ধনকুবের অ্যালেক্সান্ডার ঝুকভককে। তার আগে রুশ অলিগার্ক রোমান অ্যাবরামোভিচের সঙ্গেও তার বিয়ে হয়েছিল।

উল্লেখ্য, ১৯৫০ সাল থেকে রুপার্ট মার্ডকের উত্থান শুরু হয়। প্রথমে তিনি অস্ট্রেলিয়ার নিউজ অব দ্য ওয়ার্ল্ড এবং পরে ব্রিটেনের দ্য সান পত্রিকার মালিক হন। পরে তিনি যুক্তরাষ্ট্রভিত্তিক নিউ ইয়র্ক পোস্ট এবং ওয়াল স্ট্রিট জার্নালের মালিকানাও পান। ১৯৯৬ সালে তিনি চালু করেন ফক্স নিউজ নামের বহুল প্রচারিত টিভি চ্যানেল। ২০১৩ সাল নাগাদ বিশ্বে স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক মিলিয়ে কয়েকশ সংবাদমাধ্যমের মালিকে পরিণত হন রুপার্ট মার্ডক।

এ বছরের শুরুর দিকে ফক্স কর্পোরেশন এবং নিউজ কর্পোরেশনের দায়িত্ব ছেলেদের হাতে দিয়ে চেয়ারম্যানের পদ ছেড়ে দেওয়ার ঘোষণা দেন রুপার্ট মার্ডক। চলতি বছরের নভেম্বর থেকে ওই ঘোষণা কার্যকর হবে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank