রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রিন্স উইলিয়ামের পরকীয়ার কারণে স্বেচ্ছায় অন্তর্ধান কেটের!

ইন্টারন্যাশনাল ডেস্ক

১৪:২২, ২২ মার্চ ২০২৪

১৬৮

প্রিন্স উইলিয়ামের পরকীয়ার কারণে স্বেচ্ছায় অন্তর্ধান কেটের!

যুক্তরাজ্যের রাজবধূ প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটনকে অনেক দিন জনসম্মুখে দেখা যাচ্ছে না। ব্রিটিশ রাজপরিবারে যুবরাজ উইলিয়ামের বিরুদ্ধে এবার পরকীয়ার অভিযোগ উঠেছে। যার জেরে নাকি স্বেচ্ছায় জনসম্মুখে আসছেন না ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন। এমনই গুঞ্জন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। 

ভারতের জনপ্রিয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, যুবরাজ উইলিয়াম ৪০ বছর বয়সি সারাহ রোজ নামের এক মডেলের প্রেমে পড়েছেন। যিনি একজন রাজনৈতিক গবেষকও। বিজনেস ইনসাইডার বলছে, সারাহ একজন বিবাহিত নারী। তার স্বামীর নাম ডেভিড চোলমন্ডেলি। এই দম্পতির ৩ সন্তানও রয়েছে। এই বিতর্কের আগ পর্যন্ত সারাহ যুবরাজের পারিবারিক বন্ধু হিসেবেই বিবেচিত হতেন। সেই সূত্রে কেট মিডলটনের সঙ্গেও তার সম্পর্ক ছিল। 

উইলিয়ামের এই পরকীয়া নিয়ে আলোচনা হয়েছে যুক্তরাষ্ট্রের টেলিভিশন টকশো দ্য লেট শো উইথ স্টিভেন কলবার্ট-এ। কলবার্ট তার টকশোতে বলেন, ‘বিভিন্ন ট্যাবলয়েটের তথ্যমতে, কেট এই বিষয়ে স্বামী উইলিয়ামের মুখোমুখি হয়েছিলেন। তবে উইলিয়াম বলেছিলেন, আরে, এমন কিছু না। আসলে যখন কোনো স্ত্রী প্রতারণার অভিযোগ তুলেন- স্বামীরা এমনটাই বলেন।’ কলবার্টের দাবি, উইলিয়ামকে জিজ্ঞাসার সময় সারাহর নাম পর্যন্ত নিয়েছিলেন কেট। 

এদিকে সারাহ রোজ যুবরাজের সঙ্গে প্রেমের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি এগুলোকে বানোয়াট গল্প হিসেবে আখ্যায়িত করেছেন। 

যুক্তরাজ্যের রাজপরিবারের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে সারাহ রোজের পরিবারের। ১৯৪৭ সালে রানি এলিজাবেথ ও প্রিন্স ফিলিপের যখন বিয়ে হয়, তখন কনে এলিজাবেথের পাশেই ছিলেন সারাহর নানি লেডি এলিজাবেথ ল্যামবার্ট। 

এদিকে চলতি বছরের ১৬ জানুয়ারি কেটের শরীরে ক্যানসার ধরা পড়ে। সাধারণত যে ধরনের ক্যানসার তার ধরা পড়েছিল- তার জন্য সার্জারি করতে হয়। তারও সার্জারি করতে হয়েছিল। যদিও এই বিষয়ে রাজপরিবার থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। আর অস্ত্রোপচারের পর তাকে জনসম্মুখেও দেখা যায়নি। ফলে তার স্বাস্থ্য নিয়েও বিভিন্ন কথাবার্তা সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। 

তবে গত ১০ মার্চ বিশ্ব মাতৃদিবস উপলক্ষ্যে কেটের একটি পারিবারিক ছবি প্রকাশ করা হয়। যেখানে তার সন্তানরা থাকলেও ছিলেন না প্রিন্স উইলিয়াম। এ ছাড়া ছবিটিতে দেখা যায়, তার আঙুলে কোনো এনগেজমেন্ট রিং নেই। নেটিজেনরা সেই সময় এটিকে অস্বাভাবিক হিসেবে উল্লেখ করেছিলেন। 

আর ব্রিটিশ রাজপরিবারে পরকীয়া নতুন কিছু নয়। খোদ উইলিয়ামের বাবা বর্তমান রাজা তৃতীয় চার্লস প্রিন্সেস ডায়নার সঙ্গে দাম্পত্য জীবনে থাকাকালীন ক্যামেলিয়া পার্কারের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন। পরবর্তীতে ক্যামেলিয়াকে তিনি বিয়ে করেন। ক্যামেলিয়া এখন কুইন কনসোর্ট হিসেবে রাজপ্রাসাদেই থাকেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank