শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিউইয়র্কে বাংলাদেশি উদ্যোক্তা পুরস্কৃত

অপরাজেয় বাংলা ডেস্ক

২২:২৫, ১৬ অক্টোবর ২০২২

৩৬৮

নিউইয়র্কে বাংলাদেশি উদ্যোক্তা পুরস্কৃত

গ্রেটার নিউইয়র্ক চেম্বার অব কমার্স ব্যবসা ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য মুক্তধারা নিউইয়র্ক-এর প্রতিষ্ঠাতা এবং ইউএস-বাংলাদেশ বিজনেস লিংক্স এর সিইও বিশ্বজিৎ সাহাকে মর্যাদাপূর্ণ ‘ট্রাস্টেড ট্রেডিং পার্টনার ২০২২’ পুরস্কারে ভূষিত করেছে। গ্রেটার নিউইয়র্ক চেম্বার অব কমার্সের সিইও জেফ মার্ক শুক্রবার চেম্বার অফিসে নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. মনিরুল ইসলামের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বিশ্বজিৎ সাহার হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেন।

সম্প্রতি শেষ হওয়া ইভেন্ট ‘বাংলাদেশ অভিবাসী দিবস ও বাণিজ্য মেলা ২০২২’ এর মাধ্যমে দুই দেশের ব্যবসায়ীদের একসঙ্গে কাজ করার সুযোগ সৃষ্টির লক্ষ্যে এই পুরস্কার দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মার্ক জেফ বলেন, ‘বিশ্বজিৎ সাহা অসাধারণ দক্ষতায় দুই দেশের ব্যবসায়ীদের মধ্যে যোগসূত্র তৈরি করেছেন। এফবিসিসিআই এবং গ্রেটার নিউইয়র্ক চেম্বার অফ কমার্সের সঙ্গে যৌথভাবে কাজ করার জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে’।

মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘আমরা আশা করি,  আমেরিকার অন্যতম বৃহৎ ব্যবসায়িক সমিতি যেভাবে একজন এনআরবি উদ্যোক্তাকে সম্মানিত করেছে, তাতে নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান ব্যক্তিবিশেষ ও প্রতিষ্ঠানসমুহ অনুপ্রাণিত হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank