বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পিটিআইয়ের ভবিষ্যত নেতার নাম ঘোষণা করলেন ইমরান

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:৫০, ২৮ মে ২০২৩

১৮৩

পিটিআইয়ের ভবিষ্যত নেতার নাম ঘোষণা করলেন ইমরান

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, আদালত তাকে দলীয় নেতৃত্বের অযোগ্য ঘোষণা করলে শাহ মেহমুদ কুরেশি দলের নেতৃত্ব দেবেন।

শনিবার লাহোরের জামান পার্কে আইনজীবী ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ইমরান খান। খবর জিও নিউজের।

পিটিআই চেয়ারম্যান ইমরান খান নিজের ও দলের নেতাকর্মীদের ওপর সরকার ও সেনাবাহিনীর ব্যাপক চাপের মধ্যে নিজের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করে ভবিষ্যত নেতৃত্বের নাম ঘোষণা করেন। ইমরান খান গঠিত সরকারে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন কুরেশি। যিনি বর্তমানে পিটিআইয়ের অন্যতম শীর্ষস্থানীয় নেতা।

গত বছরের এপ্রিলে ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে রাষ্ট্রদ্রোহ ও দুর্নীতির মামলাসহ বহু মামলার মুখোমুখি হয়েছেন ইমরান খান। গত ৯ মে আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রেফতারও হন তিনি।

বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার পাশাপাশি সামরিক অবকাঠামোয় তাণ্ডব চালানোয় গ্রেফতার হওয়া সমর্থকদের বিচারের মুখোমুখি হতে হচ্ছে। তাদের সামরিক আদালতে বিচার হবে বলে জানিয়েছে শরিফ সরকার।

সেনাবাহিনীর চাপের মুখে ইতোমধ্যে ইমরানের দল ছেড়েছেন কয়েক ডজন পরিচিত মুখ। সামনে এ তালিকা আরও বড় হতে পারে। এর মধ্যেই ইমরান খান বলেছেন, সামনে বড় ধরনের চমক দেখাবেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত