রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিউইয়র্কে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা জানালো, ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:৫৭, ১৯ নভেম্বর ২০২২

আপডেট: ১১:৫৮, ১৯ নভেম্বর ২০২২

১১৪

নিউইয়র্কে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা জানালো, ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট

প্রবাসে বাংলাদেশী শিক্ষার্থীরা আগের চেয়ে এখন বেশী ভালো ফলাফল করছে এবং এর ধারাবাহিকতা ধরে রাখতে, অভিভাবকদের আরোও বেশী সচেতন হতে আহ্বান জানানো হলো নিউইয়র্কে আয়োজিত এক সেমিনারে। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে আয়োজিত সেমিনারে অংশ নেন নিউইয়র্কের বিভিন্ন স্কুলের কৃতী বাংলাদেশী শিক্ষার্থী, অভিভাবক এবং কমিউনিটি নেতৃবৃন্দ। ওয়ার্ল্ড হিউম্যান রাইটস্ ডেভলপমেন্ট আয়োজিত এ সেমিনারে সভাপতিত্ব করেন সংগঠনের প্রেসিডেন্ট শাহ শহিদুল হক এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান। 

স্বাগত বক্তব্যে সংগঠনের সভাপতি শাহ শহীদুল হক সাঈদ বলেন, আমরা দীর্ঘদিন যাবত বাংলাদেশি আমেরিকান এবং নিউ ইমিগ্র্যান্টদের সেবায় নিয়োজিত। আমাদের সকল কর্মকাণ্ড ব্যতিক্রম। নিউইয়র্কের আগামী প্রজন্মের অ্যাম্বাসেডদের আমরা একত্রিত করেছি। এই তরুণরাই আমাদের ভবিষ্যত। 

সেমিনারের শেষ পর্বে বিচারকমণ্ডলীর যাচাই-বাছাইয়ের মাধ্যমে ১ম, ২য়, ৩য় স্থান অধিকারীকে পুরস্কার প্রদান করা হয়। অন্যান্য মেধাবী প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্টের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ থেকে আগত নৃত্য শিল্পী ও বর্তমান ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে আইটিতে অধ্যয়নরত আমিনা খাতুন। অনুষ্ঠানে স্মার্টটেক আইটি সলিউশনের সিইও ইঞ্জিনিয়ার সারোয়ার আহম্মেদ, নিউইয়র্ক স্টেট এসেম্বলী ও নিউইয়র্ক সিটি মেয়রের পক্ষে তাদের প্রতিনিধিরা বক্তব্য রাখে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings
পরবাস বিভাগের সর্বাধিক পঠিত