শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ || ৭ কার্তিক ১৪২৮ || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পিএমও গ্লোবাল ইনস্টিটিউটের সিইও হলেন বাংলাদেশি আব্দুল্লাহ আল মামুন

নিউজ ডেস্ক

১৬:৫৩, ৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:৫৩, ৯ অক্টোবর ২০২১

১৩৩

পিএমও গ্লোবাল ইনস্টিটিউটের সিইও হলেন বাংলাদেশি আব্দুল্লাহ আল মামুন

পিএমও গ্লোবাল ইনস্টিটিউট কর্পোরেশনের প্রধান নির্বাহী হলেন বাংলাদেশি আবদুল্লাহ আল মামুন। এর আগে তিনি পিএমও গ্লোবাল ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত সিইও ছিলেন। 

আবদুল্লাহ একজন তথ্য-প্রযুক্তি উদ্যোক্তা, এঞ্জেল ইনভেস্টর এবং প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রফেশনাল। তিনি গ্লোবাল প্রজেক্ট ম্যানেজমেন্ট ও ই-ল্যার্নিং সলিউশন সরবরাহকারী প্রতিষ্ঠান পিএমঅ্যাস্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা। পিএমঅ্যাস্পায়ারের রয়েছে ১২০টি দেশে ০৭ টি আন্তর্জাতিক ভাষায় পেশাদারদের সাহায্যকারী শীর্ষস্থানীয় প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। সিঙ্গাপুর, কানাডা, বাংলাদেশ এবং সংযুক্ত আরব আমিরাতে বৈশ্বিক অফিস রয়েছে তাদের। 

যুক্তরাজ্যের কর্পোরেট ভিশন ম্যাগাজিন তাকে ২০১৮ সালের সবচেয়ে প্রভাবশালী সিইও হিসেবে ভূষিত করেছে। তার কোম্পানি পিএমঅ্যাস্পায়ার এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম ৩০টি ক্রমবর্ধমান সংস্থার মধ্যে স্থান পেয়েছে। এছাড়াও, পিএমঅ্যাস্পায়ার জিতেছে ই-লার্নিং প্ল্যাটফর্ম এবং এআই ভিত্তিক পিএমও সফটওয়্যারের জন্য যথাক্রমে ২০১৮ এবং ২০১৯ এর জাতীয় আইসিটি পুরস্কার জিতেছে। পিএমও সফটওয়্যারের জন্য কৃত্রিম বুদ্ধিমত্তা সফটওয়্যার করেছে তারা। 

পিএমও গ্লোবাল ইনস্টিটিউট ইনকর্পোরেটেড হল পিএমও সার্টিফিকেটের বিশ্বব্যাপী সংস্থা, যা প্রকল্প, প্রোগ্রাম এবং পোর্টফোলিও ম্যানেজার সহ বিশ্বব্যাপী প্রজেক্ট ম্যানেজমেন্ট অফিসগুলোকে প্রতিনিধিত্ব করে। পিএমও গ্লোবাল ইনস্টিটিউটের উদ্দেশ্য হল প্রজেক্ট ম্যানেজমেন্ট অফিসেস যারা শিখতে চায় তাদের হাতে-কলমে শিখানো পাশাপাশি সার্টিফিকেশন, ইভেন্ট, এবং বিশ্বব্যাপী নেটওয়ার্কিং তৈরি করা। 

পিএমও গ্লোবাল ইনস্টিটিউট কর্পোরেশনের সিইও আবদুল্লাহ আল মামুন বলেন, আমার লক্ষ্য হল কমিউনিটি এনগেজমেন্ট, পিএমও সার্টিফিকেশন প্রোগ্রাম এবং পার্টনারশিপ প্রোগ্রামের মাধ্যমে আগামী ৩ থেকে ৫ বছরের মধ্যে ২০০টি দেশে পিএমও শেখানোর।

আরো বিস্তারিত জানতে ব্রাউজ করুন: 
https://pmoglobalinstitute.org/2021/09/28/pmo-global-institute-inc-appoints-abdulla-al-mamun-as-ceo/

Nagad
Nagad

আরও পড়ুন

Rocket 24 Hours Service
BKash Cash Out
পরবাস বিভাগের সর্বাধিক পঠিত