বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১ || ২১ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিসিবি’র পরিচালক হলেন যারা

স্পোর্টস করেসপন্ডেন্ট

১৯:৪৯, ৬ অক্টোবর ২০২১

আপডেট: ০২:১০, ৭ অক্টোবর ২০২১

১৭১৫

বিসিবি’র পরিচালক হলেন যারা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদে আবারও নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। ক্যাটাগরি-২ (ক্লাব ক্যাটাগরি) থেকে নির্বাচিত হয়েছেন তিনি।

এছাড়া আরও নির্বাচিত হয়েছেন গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ), ঈসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস) মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি), ফাহিম সিনহা (সূর্যতরুণ), ইফতিখার রহমান মিঠু।

ক্যাটাগরি-৩ এ জয় পেয়েছেন খালেদ মাহমুদ সুজন।

ক্যাটাগরি-১ এর ঢাকা বিভাগ থেকে চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন এ.এম নাঈমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ) ও তানভীর আহমেদ টিটু (নারায়নগঞ্জ)। এই ক্যাটাগরিতে সিলেট বিভাগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন শফিউল আলম চৌধুরী নাদেল। চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খান ও আ জ ম নাসির পরিচালকের চেয়ারে বসছেন।

খুলনা বিভাগ থেকে পরিচালক হয়েছেন শেখ সোহেল। এই বিভাগের প্রতিনিধি হয়েছেন কাজী ইনাম আহমেদ। বরিশাল বিভাগ থেকে আলমগির খান এবারও পরিচালক নির্বাচিত হয়েছেন। রংপুর বিভাগ থেকে আনুয়ারুল ইসলাম। রাজশাহী বিভাগে ভোটের লড়াইয়ে পরাজিত হয়েছেন খালেদ মাসুদ পাইলট। তাকে হারিয়ে আবার পরিচালক পদে বসেছেন সাইফুল আলম স্বপন।

বুধবার বিসিবির নির্বাচনের ভোটগ্রহণ হয়। নির্বাচন প্রক্রিয়া শেষ হয় বিকাল ৫টায়। ১৪টি পরিচালক পদে লড়াই করেছেন ১৯ জন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank