মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ || ১৫ অগ্রাহায়ণ ১৪২৯ || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আইপিএল ২০২০

সূর্য কিরণে পুড়লো রাজস্থান

স্পোর্টস ডেস্ক

০০:৫১, ৭ অক্টোবর ২০২০

আপডেট: ০০:৫২, ৭ অক্টোবর ২০২০

১৯৮৬

আইপিএল ২০২০

সূর্য কিরণে পুড়লো রাজস্থান

কলকাতায় থাকতে প্রথম মৌসুমেই তার ব্যাটের চমক দেখেছিল দর্শকরা। কিন্তু কেন জানি সেখানে নিজেকে ঠিক মেলে ধরতে পারেননি সুরয়াকুমার যাদব। তবে ঘরের ছেলে ঘরে ফিরেই জ্বলে উঠেছেন স্ব-মহিমায়। ২০১৯ সালে ৪২৪ রান করে মুম্বাইয়ের আইপিএল জয়ে রেখেছেন বড় অবদান। 

সুরয়া হিন্দি শব্দ, যার অর্থ সূর্য। আজ এই সূর্য জ্বলে ওঠাইতেই পুড়েছে রাজস্থান রয়েলস। তার ৪৭ বলে অপরাজিত ৭৯ রানে ভর করেই রাজস্থানকে ৫৭ রানে হারিয়েছে মুম্বাই। 

এদিকে টসে জিতেই ফিল্ডিং নেওয়ার হিরিক কিছুটা কমেছে আইপিএলে। আজ যেমন ব্যাটিং নিলেন রোহিত শার্মা। সেই সিদ্ধান্তে সফলতাও পেয়েছে দল। যাদবের নেতৃত্বে সব ব্যাটসম্যানের সম্মিলিত প্রয়াসে ১৯৪ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। তিন ছক্কায় অধিনায়ক রোহিত করেন ৩০ রান। এছাড়া শেষ দিকের ক্যামিও-তে ১৯ বলে ৩০ রান আসে হার্ডিক পান্ডিয়ার ব্যাট থেকে। রাজস্থানের হয়ে ২৮ রান দিয়ে দুই উইকেট নেন শ্রেয়াশ গোপাল। 

এদিকে ১৯৫ রান টার্গেটে ব্যাট করতে নেমে সর্বোচ্চ চেষ্টা করেও দলকে জেতাতে পারেননি জস বাটলাম। সাথের কোনো ব্যাটসম্যান দাঁড়াতে না পারায় ১৩৬ রানেই অল আউট হয় রাজস্থান। তাই বাটলারের ৪৪ বলে পাঁচ ছক্কায় করা ৭০ রান কেবল হারের ব্যবধানই কমিয়েছে। স্মিথদের ব্যাটিং লাইনআপ গুড়িয়ে দিতে অবশ্য বড় অবদান রেখেছেন ইয়র্কার বিশেষজ্ঞ জাসপ্রিত বুমরাহ। ২০ রান খরচায় চার উইকেট নেন এই প্রিমিয়াম পেস বোলার।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings