?>

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০২ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজ পরিবার ছাড়ার কারণ জানালেন প্রিন্স হ্যারি

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:৪৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১২:৪৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১

১৩৩

রাজ পরিবার ছাড়ার কারণ জানালেন প্রিন্স হ্যারি

উপস্থাপক জেমস কোর্ডেনের সাথে কথা বলছেন প্রিন্স হ্যারি।
উপস্থাপক জেমস কোর্ডেনের সাথে কথা বলছেন প্রিন্স হ্যারি।

নির্দিষ্ট কোন কারণ উল্লেখ না করে ব্রিটিশ রাজ পরিবারের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল। তখন রাজ পরিবারের জাকজমক ছেড়ে নিজেরা স্বাবলম্বী হতে চাওয়ার কারণই সামনে এসেছিল বিভিন্ন গণমাধ্যমে। তবে সম্প্রতি রাজ পরিবার ছেড়ে আসার চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন এই রাজপুত্র 

‘দ্য লেট লেট শো’ এর উপস্থাপক জেমস কোর্ডেনের সাথে এক সাক্ষাৎকারে প্রিন্স হ্যারি রাজ পরিবারের দায়িত্ব নিয়ে আলোচনা করেন। যেখানে রাজ পরিবার ছাড়ার কারণ হিসেবে নিজের মানসিক স্বাস্থ্য ধ্বংস হওয়াকেই উল্লেখ করেন। 

প্রিন্স হ্যারি বলেন, আপনারা জানেন ব্রিটিশ সংবাদমাধ্যমগুলো কীভাবে রাজ পরিবার নিয়ে লেখালেখি করে। এগুলো আমার মানসিক স্বাস্থ্য ধ্বংস করছিল। আমি এসবে বিরক্ত হয়ে গিয়েছিলাম। শেষ পর্যন্ত তাই করেছি যা একজন স্বামী ও একজন বাবার করা উচিত। 

২০২০ সালের ফেব্রুয়ারিতে রাজ পরিবারের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন হ্যারি। বিষয়টি পুনর্বিবেচনার জন্য একবছর সময় দেয়া হয় তাকে। তবে শেষ পর্যন্ত রাজ পরিবার ছেড়ে লস অ্যাঞ্জেলেসে থাকারই সিদ্ধান্ত নেন হ্যারি। 

কোর্ডেনের সাথে সাক্ষাৎকারে ছাদবিহীন বাসে লস অ্যাঞ্জেলেসের রাস্তায় ঘুরতে ঘুরতে হ্যারি জানান, তিনি নেটফ্লিক্সের ‘দ্র ক্রাউন’ সিরিজ দেখেছেন। সেখানে রাজ পরিবারের যে গল্প দেখানো হয়েছে তা ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনগুলো থেকে ভালো উল্লেখ করেন তিনি। বলেন, সেখানে সংবাদ প্রকাশ পায়না, সব বানোয়াট গল্প তুলে ধরা হয়।  
 

DBBL Nexas Card
TELETALK
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত