শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৪ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার পিটিআইয়ের প্রেসিডেন্ট গ্রেফতার

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:০১, ২ জুন ২০২৩

১৮৬

এবার পিটিআইয়ের প্রেসিডেন্ট গ্রেফতার

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রেসিডেন্ট পারভেজ এলাহীকে গ্রেফতার করেছে দেশটির দুর্নীতিবিরোধী সংস্থা। 

বৃহস্পতিবার লাহোরে পারভেজ এলাহীর বাসভবনের বাইরে থেকে দুর্নীতিবিরোধী সংস্থার কর্মকর্তারা তাকে গ্রেফতার করেছেন। খবর জিও নিউজের।

এলাহীর মুখপাত্র পিটিআইয়ের এই নেতাকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত সপ্তাহে শারীরিক সমস্যার কথা জানিয়ে আদালতে হাজির না হওয়ায় দেশটির দুর্নীতিবিরোধী আদালত তার অন্তর্বর্তীকালীন জামিন বাতিল করে। তার পরই তাকে গ্রেফতারের এ ঘটনা ঘটেছে।

পাকিস্তানের গুজরাট জেলার জন্য বরাদ্দকৃত উন্নয়ন তহবিল থেকে ৭ কোটি রুপি আত্মসাতের এক মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। দেশটির দুর্নীতি দমন আদালতের বিচারক এলাহীর বুকে ব্যথা অনুভব করার দাবি করে জমা দেওয়া মেডিকেল সার্টিফিকেটকে ভুয়া বলে ঘোষণা করেছে।

জিও নিউজের সঙ্গে আলাপকালে পাঞ্জাবের তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী আমির মীর বলেন, দুর্নীতিবিরোধী পুলিশ দুর্নীতির এক মামলায় এলাহীকে খুঁজছিল। তিনি বলেন, নিজের বাসভবন থেকে পালিয়ে যাওয়ার সময় পুলিশ পিটিআইয়ের এই প্রেসিডেন্টের গাড়ি আটক করে এবং তাকে হেফাজতে নেয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত