বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আমাকে গ্রেপ্তার করতে মরিয়া সরকার: ইমরান খান

ইন্টারন্যাশনাল ডেস্ক

১৩:৩৭, ১৭ মার্চ ২০২৩

২৫০

আমাকে গ্রেপ্তার করতে মরিয়া সরকার: ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তাকে নির্বাচনের বাইরে রাখতে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ও ফাঁসানো বর্তমান সরকারের পরিকল্পনা। মিডিয়ার সঙ্গে আলাপকালে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ইমরান এ কথা বলেন। 

তিনি আরও বলেন, সরকার তাকে বেলুচিস্তানের মতো একটি এলাকায় বন্দী করতে এবং তার বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করতে চায়। 

পিটিআই টিকেট বিতরণ সম্পর্কে জানান, তিনি  রিপোর্ট পেয়েছেন ২০১৮ সালে কিছু অনুষ্ঠানে দলীয় টিকিট বিতরণেও অর্থ ব্যবহার করা হয়েছিল তবে এবার তিনি সরাসরি প্রার্থীদের সাক্ষাৎকার নেবেন।

এদিকে, পিটিআই সহ-সভাপতি চৌধুরী পারভেজ এলাহি বৃহস্পতিবার জামান পার্কে ইমরান খানের সঙ্গে বৈঠক করেছেন এবং বর্তমান পরিস্থিতি সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করেছেন। তারা উভয় দেশের আসন্ন সাধারণ নির্বাচন নিয়েও আলোচনা করেন।

 ইমরান খান বলেন, তিনি দেশের স্বার্থ, অগ্রগতি এবং গণতন্ত্রের স্বার্থে সবার সঙ্গে কথা বলতে প্রস্তুত। 

বৃহস্পতিবার টুইটারে  পিটিআই চেয়ারম্যান বলেছেন, তিনি পাকিস্তানের জন্য কোনও ত্যাগ স্বীকার করতে দ্বিধা করবেন না। তিনি ১৮ মার্চ আদালতে হাজির হব, তাহলে কেন পুরো নাটক তৈরি করা হচ্ছে? খান দাবি করেন তাকে গ্রেপ্তার করার চেষ্টা তাকে আদালতে হাজির করার জন্য নয় বরং তাকে "হত্যা" করার জন্য করা হচ্ছে।

অন্য একটি টুইটে, খান প্রকৃত স্বাধীনতার সংগ্রামে তার সঙ্গে যোগদানকারী লোকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তার আন্দোলনের সাফল্যের জন্য প্রার্থনা করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত