মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ || ১৯ আশ্বিন ১৪২৯ || ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুরোপুরি না সেরেই হোয়াইট হাউসে ট্রাম্প

করোনাকে একদম ভয় পাবেন না!

ইন্টারন্যাশনাল ডেস্ক

১১:১৫, ৬ অক্টোবর ২০২০

আপডেট: ১৪:০৯, ৬ অক্টোবর ২০২০

১৮৭১

পুরোপুরি না সেরেই হোয়াইট হাউসে ট্রাম্প

করোনাকে একদম ভয় পাবেন না!

মাত্র তিনটি রাত হাসপাতালে কাটিয়ে হোয়াইট হাউসে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ফিরেই সাংবাদিকদের সামনে ছবি তোলার জন্য মাস্ক খুলে ফেলেন তিনি। সেইসাথে করোনাকে ভয় না পেতে মার্কিনিদের প্রতি আহ্বান জানান ।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, হোয়াইট হাউসে ফেরার পরই সাংবাদিকরা প্রেসিডেন্টের কাছে তার অনুভূতি জানতে চান। সে সময় খুব ক্যাজুয়ালি কাঁধ ঝাঁকিয়ে ট্রাম্প বলেন ‘সত্যিকারের ভালো আছি, তাই চলে এসেছি’।

রাজধানী ওয়াশিংটন ডিসির সামরিক হাসপাতাল ওয়াল্টার রিড ন্যাশনাল মেডিক্যাল সেন্টার থেকে হেলিকপ্টারে করে হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প। সে সময় তার মুখে সাদা সার্জিক্যাল মাস্ক পরা ছিল। কিন্তু সিঁড়ি দিয়ে বারান্দায় ওঠার পর তিনি মাস্ক খুলে ফেলে ছবি তোলার জন্য দাঁড়িয়ে পড়েন।  স্যালুট দেন ও বুড়ো আঙুল উঁচিয়ে সব কিছু ঠিক থাকার ইতিবাচক  ইঙ্গিত দেন।  তারপর হোয়াইট হাউসের ভেতরে ঢুকে যান। 

করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যে হাসপাতাল ছাড়ায় প্রবল সমালোচনার মুখে পড়েছেন  মার্কিন প্রেসিডেন্ট। তবে ট্রাম্পের মেডিক্যাল টিম জানিয়েছে, পুরোপুরি সুস্থ না হলেও বাড়ি ফেরার মত অবস্থায় রয়েছেন তিনি।

তারা আরও বলেছেন, ১৫ অক্টোবর প্রেসিডেন্টশিয়াল ডিবেট বৈঠকেও অংশ নিতে পারেন ট্রাম্প। তবে পুরোপুরি করোনামুক্ত না হয়েও ফের মাস্ক ছাড়া অবাধে ঘুরে বেড়ানোর সিদ্ধান্ত মোটেই ভালো ভাবে নিচ্ছেন না তার বিরোধীরা।

আগেই জানা গিয়েছিল সোমবারই হাসপাতাল থেকে মার্কিন প্রেসিডেন্টকে ছেড়ে দেওয়া হতে পা্রে।  তার ঘন্টাখানেকের মধ্যেই হাসপাতাল থেকে আচমকা বেরিয়ে পড়েন ট্রাম্প। 

আগামী ৩ নভেম্বর আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সম্পর্কে  ট্রাম্প বলেছেন, তিনি খুব শিগগিরই নির্বাচনী প্রচারণায় ফিরে আসবেন। টুইটারে পোস্ট লিখেছেন, "করোনাকে ভয় পাবেন না, আপনার জীবনে করোনার প্রভাব বিস্তার করতে দেবেন না। ট্রাম্পের আমলে আমরা সত্যিই কিছু চমৎকার ওষুধ এবং অভিজ্ঞতা অর্জন করেছি। আমি ২০ বছর আগের চেয়েও বেশি ভালো বোধ করছি।"

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শুক্রবার ট্রাম্প ওয়ালটার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছিলেন। সেখানে তিনদিন তার চিকিৎসা চলে। তবে চিকিৎসা চলার মধ্যেই সমর্থকদের চমকে দিতে মোটরশোভাযাত্রায় বেরিয়ে পড়েন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত