রোববার   ২০ জুন ২০২১ || ৬ আষাঢ় ১৪২৮ || ০৮ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভালো চিকিৎসা পেলে বেঁচে যেতাম, মোদিকে ট্যাগ দিয়ে অভিনেতার মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:২৭, ১০ মে ২০২১

আপডেট: ১২:৩৮, ১০ মে ২০২১

৮৭৬

ভালো চিকিৎসা পেলে বেঁচে যেতাম, মোদিকে ট্যাগ দিয়ে অভিনেতার মৃত্যু

করোনায় সবচেয়ে ভয়াবহ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে ভারত। আর এজন্য দায়ী করা হচ্ছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার সরকারকে। কেননা করোনা আবহের মধ্যেই ধর্মীয় উৎসবে কোনো নিষেধাজ্ঞা আসেনি এবং ৫ টি রাজ্যে নির্বাচন হয়েছে। এছাড়া ভারতের স্বাস্থ্য ব্যবস্থা নিয়েও উঠেছে প্রশ্ন। 

সবাইকে স্তব্ধ করে দিয়ে তেমনই এক প্রশ্ন আবরও সামনে আনলেন ডিজিটাল মাধ্যমে জনপ্রিয় মুখ রাহুল বোহরা। ফেসবুক ও ইউটিউবে তার স্বল্পদৈর্ঘ্যের ছবি বেশ জনপ্রিয়। রবিবার (৮ মে) করোনাক্রান্ত হয়ে মারা যান এই অভিনেতা। তার আগেই নরেন্দ্র মোদি ও দিল্লি স্বাস্থ্যমন্ত্রী মনিশ সিসোদিয়াকে ট্যাগ দিয়ে একটি টুইট করেন। 

সে টুইটে ৩৫ বছর বয়সী রাহুল লেখেন, ‘আমি যদি ভালো চিকিৎসা পেতাম তবে আমিও হয়তো বেঁচে যেতাম। এখন হিম্মত হারিয়ে ফেলেছি ’। টুইটে মোদি ও সিসোদিয়াকে ট্যাগের পাশাপাশি ভর্তি হওয়া হাসপাতাল, বেড নম্বরসহ লেখেন তিনি। 

করোনাক্রান্ত হওয়ার পর দিল্লির রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন রাহুল বোহরা। বারবার বাঁচার আকুতি জানিয়েছিলেন, তবে শেষ পর্যন্ত মৃত্যু নিশ্চিত বুঝেই টুইটটি লেখেন এই অভিনেতা। 

এর আগে অক্সিজেনের আর্তি জানিয়ে ফেসবুকে পোস্টে করেছিলেন রাহুল বোহরা। সেখানে তিনি বলেন, ''আমি কোভিড পজিটিভ। ৪ দিন ধরে হাসপাতালে ভর্তি। এখানে অক্সিজেন ফুরোচ্ছে। অক্সিজেন পাওয়া যাবে এমন হাসপাতালের শয্যা ফাঁকা আছে কি?  অসহায় হয়ে পড়েছি। তাই পোস্ট করতে বাধ্য হলাম।''

Dutch-Bangla Bank
TELETALK
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত