বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

করোনায় পাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

স্পটলাইট ডেস্ক

১৪:২৮, ২৩ জুলাই ২০২১

আপডেট: ১৪:৩৬, ২৩ জুলাই ২০২১

১০৩৮

করোনায় পাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

পাবিপ্রবি শিক্ষার্থীর করোনাক্রান্ত হয়ে মৃত্যু
পাবিপ্রবি শিক্ষার্থীর করোনাক্রান্ত হয়ে মৃত্যু

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাস্টার্সের প্রথম সেমিস্টারের ছাত্রী শারমিন সুলতানা (শাম্মি) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। 

শুক্রবার (২৩ জুলাই) পাবিপ্রবি বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ড. এম আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেছেন।

এই শিক্ষক জানান, শারমিন সুলতানার বাড়ি পাবনা পৌর শহরের কলাবাগান মহল্লায়। তিনি করোনা পজিটিভ ছিলেন। এক সপ্তাহ আগে শারমিন যমজ সন্তানের মা হন। গত ১৩ জুলাই সকালে আট মাসের গর্ভবতী অবস্থায় করোনার উপসর্গ নিয়ে পাবনা সদর হাসপাতালে ভর্তির জন্য যান। শারীরিক অবস্থা অনেক খারাপ হওয়ায় ডাক্তাররা চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলেন।

এরপর ঢাকায় বিভিন্ন সরকারি হাসপাতালে আইসিইউ খুঁজে না পেয়ে তাকে রাজারবাগের প্রশান্তি ক্লিনিকে আইসিইউতে ভর্তি করানো হয়। পরে, স্ত্রীরোগ বিশেষজ্ঞরা ১৫ জুলাই তার ডেলিভারি করানোর সিদ্ধান্ত নিলে শাম্মী জমজ কন্যা সন্তান জন্ম দেয়।

জন্মের পর থেকে বাচ্চাদের এনআইসিইউ তে রাখা হয়। এরপর শাম্মীর শারীরিক অবস্থা খারাপ হয়ে যাওয়ার সাথেই তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয় এবং শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে, শারমিনের মৃত্যতে পাবিপ্রবির শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।  শারমিনের আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকবার্তা দিয়েছেন পাবিপ্রবি শিক্ষক ড. এম আব্দুল আলীম, ড. আওয়াল কবির জয়, কামাল হোসেন প্রমূখ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত