সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১ || ১৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নেইমারসহ নারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

স্পোর্টস ডেস্ক

১৯:০২, ১৫ অক্টোবর ২০২৩

৩৩৮

নেইমারসহ নারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

ফুটবলকে বলা হয় ভদ্রলোকের খেলা। সারা বিশ্ব ব্যাপী এই খেলায় অবশ্য অভদ্রলোকের সংখ্যাটাও কম নয়। তবে এরপরও নানান সময়ে নানান ভাবে বিভিন্ন ধরণের নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন অনেক তারকা ফুটবলাররা। যার ফলে কেউ কেউ শাস্তি ভোগ করেছেন, কেউবা স্রেফ অভিযুক্ত থেকেই পার পেয়ে গেছেন।

সম্প্রতি ২০২৬ ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে মাঠে নেমেছে লাতিন আমেরিকার দলগুলো। যেখানে ভেনেজুয়েলার বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছাড়ে সেলেসাও বাহিনী। এরপরেই কেলেঙ্কারির অভিযোগ উঠেছে দলটির তিন তারকাকে নিয়ে। এমনটায় জনায় মার্কার এক প্রতিবেদনে।

সাংবাদিক ম্যাথিউস বাল্দির বরাত দিয়ে মার্কা জানিয়েছে, গত ১৩ অক্টোবর ঘরের মাঠে ২০২৬ বিশ্বকাপর বাছাই পর্বের ম্যাচে নামে ব্রাজিল। সেই ম্যাচ শেষেই ব্রাজিলের নারী নিয়ে পার্টিতে মেতে উঠেন নেইমার জুনিয়র, ভিনিসিউস জুনিয়র ও রিচার্লিসন। এই বিষয়ে একটি অডিও কথোপকথন ভাইরাল হয়েছে শহরটিতে।

পার্টির বিষয়ে সাংবাদিক ম্যাথিউস বাল্দি সামাজিক যোগাযগ মাধ্যমে ইনস্টাগ্রামে পোষ্ট করে লেখেন, নারীদের নিয়ে নেইমার, ভিনিসিয়ুস ও রিচার্লিসন পার্টি করেছেন। নেইমারের সঙ্গে যিনি যোগ দিয়েছিলেন তার একটি অডিও বার্তা পাওয়া গেছে। ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপের অডিওতে একজন মহিলা উল্লেখ করেন যে, নেইমার রেবেকা রিবেইরোর সঙ্গে, ভিনিসিয়ুস জুনিয়র লেটিসিয়া সোগিরোর সঙ্গে এবং রিচার্লিসন রিটা লোপেসের সঙ্গে ছিলেন।

মার্কার প্রতিবেদনে আরও জানায়, লেটিসিয়া সোগিরো বিষয়টি স্বীকার করে বলেছেন তিনি ভিনিসিয়ুসের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছেন। পরে, স্প্ল্যাশ ইউওএল পোর্টালে, তিনি অডিওটির সত্যতা নিশ্চিত করেছেন।

এ নিয়ে লেটিসিয়া বলেন, আমি এপ্রিল থেকে ভিনির সঙ্গে কথা বলছিলাম। তিনি আমাকে তার জন্মদিনে ও অনেক পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি আমাকে মাদ্রিদে যেতে বলেছিলেন এবং আমি কখনই তাকে দেখতে যাইনি। আমরা দীর্ঘ ছয় মাস ধরে কথা বলছি এবং তারপর সে আমার শহরে আসে। আমি একজন লোকের সঙ্গে আছি যার সঙ্গে কথা বলি। আমি অবিবাহিত, সেও অবিবাহিত। আমিও শান্তিতে লোকটির সঙ্গে থাকতে পারি না?

এ দিকে এমন ঘটনা সামনে আসার পরে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি ব্রাজিলের তিন ফুটবলার। তবে বিষয়টি নিয়ে ভিনিসিউস মর্মাহত হয়েছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank