শনিবার   ০৪ মে ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ || ২৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

১৭:৩১, ২৩ এপ্রিল ২০২৪

১০০

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা

চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে প্রস্তুতি জোরদারের লক্ষ্যে দেশের মাঠে আগামী মাসে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। 

আসন্ন এই সিরিজকে সামনে রেখে প্রস্তুতি ক্যাম্পের জন্য আজ মঙ্গলবার বিকেল ৪টায় ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। 

ঘোষিত ১৭ সদস্যের দল নিয়ে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬, ২৭ এবং ২৮ এপ্রিল তিন দিনের প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে। এরপর জিম্বাবুয়ে সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করা হবে।

ঘোষিত সেই দলে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশ সেরা তারকা পেসার মোস্তািফজুর রহমান। কাটার মাস্টার মোস্তাফিজ আইপিএল খেলার জন্য ভারত সফরে আছেন। ১ মে আইপিএল খেলে দেশে ফেরার কথা রয়েছে কাটার মাস্টারের। 

ঘোষিত দলে আছেন- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকির আলি অনিক, শেখ মাহেদি হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন দ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার। 

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি

প্রথম টি-টোয়েন্টি: ৩ মে, সন্ধ্যা ৬টায়, চট্টগ্রাম
দ্বিতীয় টি-টোয়েন্টি: ৫ মে, সন্ধ্যা ৬টায়, চট্টগ্রাম
তৃতীয় টি-টোয়েন্টি: ৭ মে, বিকেল ৩টায়, চট্টগ্রাম
চতুর্থ টি-টোয়েন্টি: ১০ মে, সন্ধ্যা ৬টায়, মিরপুর
পঞ্চম টি-টোয়েন্টি: ১২ মে, সকাল ১০টায়, মিরপুর।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank