সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১ || ১৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জামালকে নিয়ে বার্তা আর্জেন্টাইন ফুটবল সভাপতির

স্পোর্টস ডেস্ক

১৫:০৪, ২৯ আগস্ট ২০২৩

২৪৫

জামালকে নিয়ে বার্তা আর্জেন্টাইন ফুটবল সভাপতির

ক্রমেই আর্জেন্টিনা ও বাংলাদেশের ফুটবলের মধ্যকার দূরত্ব কমছে। লিওনেল মেসি বাহিনীর প্রতি লাল-সবুজের ভালোবাসাই দুই দেশের মানুষকে এক করছে। বাংলাদেশ ও আর্জেন্টিনার ভালোবাসায় আকাশি-নীলদের দেশের ক্লাবে খেলছেন টাইগার অধিনায়ক জামাল ভূঁইয়া।

তিনি এখন আর্জেন্টাইন ক্লাব সোল দে মায়োর অংশ। এই সূত্র ধরেই জামালের দেখা হলো আর্জেন্টিনা ফুটবলের সভাপতি ক্লাদিও তাপিয়ার সঙ্গে। কয়েকদিন আগে জামালই অবশ্য আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সামনে নিজের ছবি প্রকাশ করেছিলেন। তবে তাপিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়টি তখনও জানা যায়নি।

এবার ক্লাদিও তাপিয়ায় নিজেই বিষয়টি সামনে এনেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভেরিফাইড আইডি থেকে জামালের সঙ্গে ছবি প্রকাশ করেছেন তাপিয়া। সেখানে তিনি লিখেছেন, দেখা করার জন্য ধন্যবাদ জামাল। বাংলাদেশ থেকে আর্জেন্টিনার ফুটবলে আপনাকে স্বাগত।

তাপিয়ার পর জামালও দুজনের ছবি প্রকাশ করেছেন। সেই ছবির পোস্টে আর্জেন্টাইন ফুটবল সভাপতিকে ধন্যবাদও জানান লাল-সবুজের দলপতি।

জামালের আর্জেন্টিনা অধ্যায়টা বেশ দারুণভাবেই শুরু হয়েছে। অভিষেক ম্যাচে ক্যাপ্টেনের আর্মব্যান্ড পড়ে নেমেছিলেন তিনি। গোল করে দলকে স্বস্তির জয়ও এনে দিয়েছিলেন।

এরপর এক ম্যাচ খেলেই বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা করেছেন জামাল। আগামী ৪ এবং ৭ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে তাকে মাঠে দেখা যাবে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank