মঙ্গলবার   ১৪ মে ২০২৪ || ৩০ বৈশাখ ১৪৩১ || ০৩ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মৃত্যুর খবর দেওয়া সতীর্থই জানালেন, হিথ স্ট্রিক বেঁচে আছেন

স্পোর্টস ডেস্ক

১২:৫৬, ২৩ আগস্ট ২০২৩

২৭৭

মৃত্যুর খবর দেওয়া সতীর্থই জানালেন, হিথ স্ট্রিক বেঁচে আছেন

আজ সকালেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক পেস বোলিং কোচ ও জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক হিথ স্ট্রিকের মৃত্যুর খবর জানান তার সাবেক সতীর্থ হেনরি ওলোঙ্গা। এবার সেই ওলোঙ্গাই জানালেন, হিথ স্ট্রিক মারা যাননি, বেঁচে আছেন! এমনকি হোয়াটসঅ্যাপে তার সঙ্গে কথা বলছেন বলেও দাবি করেন সাবেক এই জিম্বাবুইয়ান ক্রিকেটার।

বুধবার বেলা ১১টা নাগাদ ওলোঙ্গা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করেন। সেটি স্ট্রিকের সঙ্গে তার কথোপকথন বলে দাবি করেছেন তিনি।

ওলোঙ্গা লিখেন, আমি নিশ্চিতভাবে জানাতে চাই, হিথ স্ট্রিকের মৃত্যুর খবরটি নিয়ে বাড়াবাড়ি করা হয়েছে। আমি নিজেই ওর মুখ থেকে শুনেছি যে, ও এখনও জীবিত। তৃতীয় আম্পায়ার ওকে ফিরিয়ে এনেছে। ও বেঁচে আছে।

এর আগে বুধবার সকালে একই ব্যক্তি দীর্ঘ এক বার্তায় হিথ স্ট্রিকের মৃত্যুর খবর জানান। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যে সেই বক্তব্য বদলে ফেললেন তিনি। এমনকি পুরনো টুইটটিও তিনি মুছে ফেলেছেন।

প্রসঙ্গত, স্ট্রিকের মৃত্যুর বিষয়ে জিম্বাবুয়ে ক্রিকেট এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। দেশটির সরকারের কোনো মুখপাত্রও তার মারা যাওয়ার বিষয়ে কিছু জানায়নি। কিন্তু জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার ও স্ট্রিকের সতীর্থ হেনরি ওলোঙ্গার দেওয়া বার্তায় তার মৃত্যুর খবরটি সর্বত্র ছড়িয়ে পড়ে।

এমনকি অনেক আন্তর্জাতিক ও স্থানীয় সংবাদমাধ্যম স্ট্রিকের মারা যাওয়ার প্রতিবেদন প্রকাশ করে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্ট্রিকের শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank