মঙ্গলবার   ১৪ মে ২০২৪ || ৩১ বৈশাখ ১৪৩১ || ০৪ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এমবাপ্পের নতুন ঠিকানা মাদ্রিদ!

স্পোর্টস ডেস্ক

১৬:৫৪, ২১ আগস্ট ২০২৩

২৮৮

এমবাপ্পের নতুন ঠিকানা মাদ্রিদ!

অবশেষে সমাপ্তি আসতে যাচ্ছে পিএসজির কিলিয়ান এমবাপ্পের দলবদলের ‘নাটকের’। ফ্রান্স ছেড়ে ফের স্পেনে পাড়ি জমাতে যাচ্ছেন তিনি। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ফরাসি এই তারকাকে দলে টানার প্রস্তুতি শুরু করেছে। জার্মানভিত্তিক সংবাদমাধ্যম বিল্ড তাদের এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

পত্রিকাটির করা প্রতিবেদন অনুযায়ী, এমবাপ্পের জন্য পিএসজির কাছে প্রস্তাবনা পাঠাচ্ছে রিয়াল। জানা গেছে ফরাসি এই তারকার জন্য লস ব্লাঙ্কোসরা ১২ কোটি ইউরো দিতেও প্রস্তুত রয়েছে।

২০২৪ সালের জুনে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ার কথা রয়েছে এমবাপ্পের। কিন্তু লিওনেল মেসি পিএসজি ছাড়ার পর থেকেই গুঞ্জন ওঠে এমবাপ্পের ফ্রান্স ছাড়ার। ফরাসী এই তারকা নিজেও নিশ্চিত করেছেন চুক্তি নবায়ন তিনি করতে ইচ্ছুক নন।

এমবাপ্পের এমন সিদ্ধান্তে পিএসজি রীতিমতো উঠে পড়ে লাগে চুক্তি শেষ হওয়ার আগেই এমবাপ্পেকে বিক্রি করার জন্য। কেননা চুক্তি শেষ হওয়ার আগে তারকা এই ফুটবলারকে বিক্রি করতে পারলে বড় অঙ্কের অর্থ পাবে পিএসজি।

তবে ফরাসি এই স্ট্রাইকারও সাফ জানিয়ে দেন চুক্তি শেষ হওয়ার আগে তিনি ক্লাব ছাড়ছেন না। কেননা চুক্তি শেষ হওয়ার আগে ক্লাব ছাড়লে তিনি পাবেন না কোনো বোনাস।

অপরদিকে রিয়ালও ফ্রি এজেন্টে এমবাপ্পেকে দলে ভেড়াতে চাইছে। সব কিছু মিলিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে এমবাপ্পের দলবদল।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank