রোববার   ১৪ জুলাই ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১ || ০৪ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিরিজ খেলতে ঢাকায় নিউজিল্যান্ড দল

স্পোর্টস ডেস্ক

১৬:১১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

২৯১

সিরিজ খেলতে ঢাকায় নিউজিল্যান্ড দল

এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরেছে টাইগাররা। সাকিব আল হাসানের দল দেশে ফেরার পরই আবারো ব্যস্ত হয়ে পড়বে ওয়ানডে ক্রিকেট নিয়ে। আগামী  ২১ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে মিরপুরে ওয়ানডে সিরিজ শুরু হবে। তিন ম্যাচের সেই সিরিজকে সামনে রেখে বাংলাদেশ পৌঁছেছে কিউইরা।

বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে টাইগারদের বিপক্ষে লকি ফার্গুসনের নেতৃত্বে বাংলাদেশে খেলতে এসেছে ব্ল্যাকক্যাপসরা। সদ্য ইংল্যান্ডে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ শেষে লন্ডন থেকে ঢাকায় চলে এসেছেন ১১জন কিউই ক্রিকেটার ও কর্মকর্তা। গতকাল শনিবার রাত ১০টা ৪০ মিনিটে লকি ফার্গুসনরা ঢাকায় এসে পৌঁছান।

কিউইরা ক্রিকেটাররা চারভাগে ঢাকায় আসবেন। এর মধ্যে ১১জন এসে পৌঁছে গেছেন। ১২জন ক্রিকেটার ও কর্মকর্তা নিউজিল্যান্ড থেকে ঢাকায় এসে পৌঁছাবেন আজ বিকাল ৫টা ২০ মিনিটে। আগামীকাল ভোর সাড়ে ৫টায় একজন এবং বেলা পৌনে ১১টায় এসে পৌঁছাবেন আরও একজন।

নিউজিল্যান্ডের বিপক্ষে মিরপুরে ওয়ানডে সিরিজ শুরু হবে ২১ সেপ্টেম্বর। ২৩ এবং ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের পরের দুই ম্যাচ। এই সিরিজকে সামনে রেখে দুই দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছে। যেখানে দীর্ঘ দিন পর টাইগার স্কোয়াডে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

নিউজিল্যান্ডের বিপক্ষে ১ম ও ২য় ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড :

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের ওয়ানডে দল

লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, চ্যাড বোজ, উইল ইয়াং, টম ব্লান্ডেল, ডিন ফক্সক্রফট, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, কোল ম্যাকনকি, ডেন ক্লিভার, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও ট্রেন্ট বোল্ট।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank