বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চমক দিয়ে ভারতের এশিয়া কাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

১৩:৪৬, ৯ আগস্ট ২০২২

৪৭১

চমক দিয়ে ভারতের এশিয়া কাপ দল ঘোষণা

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে ভারত। ব্যাটিংয়ে তেমন চমক না থাকলেও বোলিং বিভাগে চমক দিয়েছেন ভারতীয় নির্বাচকরা। দলে নিয়েছেন পেসার আর্শদীপ সিং, আবেশ খান আর লেগ স্পিনার রবি বিষ্ণোইকে। অভিজ্ঞ রবিচন্দ্রন অশ্বিনও আছেন ভারতের ১৫ সদস্যের এই দলে।

চোটের কারণে দলে নেই যশপ্রীত বুমরাহ। পিঠের চোটের কারণে বুমরাহ খেলতে পারবেন না এই টুর্নামেন্টে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, বুমরাহ এখনও চোট কাটিয়ে সুস্থ হতে পারেননি। বিশ্রাম থেকে ফিরেছেন বিরাট কোহলি।

সোমবার (৮ আগস্ট) এ টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই।

বুমরা ও হার্শালের অনুপস্থিতিতে ভারত দলে আছেন তিনজন স্বীকৃত পেসার—ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আবেশ খান। সঙ্গে আছেন পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

স্ট্যান্ডবাই হিসেবে এশিয়া কাপের দলে আছেন শ্রেয়াস আইয়ার। আরও দুই স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে দীপক চাহার ও অক্ষর পাটেলের নাম ঘোষণা করা হয়েছে।

এশিয়া কাপে ভারতের দল: 

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণয়, ভুবনেশ্বর কুমার, আর্শদিপ সিং, আবেশ খান।

স্ট্যান্ডবাই- শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, দীপক চাহার।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank