বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ || ২৩ আষাঢ় ১৪২৯ || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইংল্যান্ডের টেস্ট দলে যমজ ভাই জেমি ও ক্রেইগ

স্পোর্টস ডেস্ক

১৮:৩৯, ১৭ জুন ২০২২

১৩৫

ইংল্যান্ডের টেস্ট দলে যমজ ভাই জেমি ও ক্রেইগ

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টের দলে ডাক পেলেন ক্রেইগ ওভারটনের ভাই  জেমি ওভারটন।  জমজ ভাই জেমি ও ক্রেইগ ওভারটন খেলবেন ইংলিশদের হয়ে। 

এর আগে প্রথম দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল ইংল্যান্ড। সেই দলে আগের থেকেই ছিলেন ক্রেইগ। এবার শেষ টেস্টের জন্য ১৪ সদস্যের দল দিলো ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। নতুনভাবে দলে নেয়া হয়েছে জেমিকে।

চলমান কাউন্টি চ্যাম্পিয়নশিপে দারুন ফর্মে ছিলেন জেমি। ৫ ম্যাচে ২১ দশমিক ৬১ গড়ে ২১ উইকেট নিয়েছেন এই ডান-হাতি পেসার। আর ৮১ ম্যাচের প্রথম শ্রেনির ক্যারিয়ারে ২০৬ উইকেট শিকার আছে তার। পাঁচ উইকেট নিয়েছেন ৫বার, চার উইকেট ৭বার। ব্যাট হাতেও দলের প্রয়োজন মেটাতে পারেন তিনি। একটি সেঞ্চুরি ও ১১টি হাফ-সেঞ্চুরিতে ১৮৭২ রান আছে জেমির।

২০১৫ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন জেমি। কিন্তু খেলার সুযোগ হয়নি তার। 

প্রথম দুই টেস্টের দলে থাকলেও, ম্যাচ খেলার সুযোগ হয়নি ক্রেইগের। তবে ইংল্যান্ডের হয়ে ৮ টেস্ট ও ৪ ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে তার। ২১টি টেস্ট ও ৪টি ওয়ানডে উইকেট আছে ক্রেইগের। 

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টের জন্য ইংল্যান্ড দল : বেন স্টোকস (অধিনায়ক), জো রুট, অ্যালেক্স লিস, ওলি পোপ, জনি বেয়ারস্টো, হ্যারি ব্র্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, জেমি ওভারটন, ম্যাথু পটস, জেমস এন্ডারসন এবং স্টুয়ার্ট ব্রড।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment
Bkash Payment