বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টি-টুয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার পরামর্শক ডুমিনি

স্পোর্টস ডেস্ক

১৯:১০, ১১ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:১২, ১১ সেপ্টেম্বর ২০২১

১০০

টি-টুয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার পরামর্শক ডুমিনি

জেপি ডুমিনি
জেপি ডুমিনি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কোচিং পরামর্শকের দায়িত্ব পেয়েছেন দেশটির সাবেক ব্যাটসম্যান জেপি ডুমিনি। চলমান শ্রীলংকা সফরে জাতীয় দলের সাথে থাকা জাস্টিন স্যামনসের সাথে দায়িত্ব ভাগাভাগি করবেন ডুমিনি। সাবেক সহকারি কোচ এনোচ এনকউইর স্থলাভিষিক্ত হবেন স্যামনস ও ডুমিনি।
 
সাম্প্রতিক সময়ে জোহানেসবার্গভিত্তিক ক্লাব লায়ন্সের ব্যাটিং বিভাগের প্রধান ছিলেন ডুমিনি। এটিই  ছিল তার প্রথম কোচিং অভিজ্ঞতা। এবার বিশ্বকাপে প্রোটিয়া ব্যাটসম্যানদের সাথে কাজ করবেন তিনি।  

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ডিরেক্টর গ্রায়েম স্মিথ বলেন, টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য উপযুক্ত ডুমিনি। খেলোয়াড় হিসেবে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই দক্ষ ছিলেন তিনি। এবার নিজের অভিজ্ঞতা দিয়ে জাতীয় দলের খেলোয়াড়দের উপকৃত করবেন। আশা করি, তার অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগবে ব্যাটসম্যানদের।

আসন্ন টি-টোয়ন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কোচিং লাইন-আপে হেড কোচ মার্ক বাউচার, বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট, ফিল্ডিং কোচ জাস্টিং অনটং ও স্যামনসের সাথে দায়িত্ব পালন করবেন দেশের হয়ে ৪৬ টেস্ট, ১৯৯ ওয়ানডে ও ৮১টি টি-টোয়েন্টি খেলা ৩৭ বছর বয়সী ডুমিনি। 

DBBL Agent Banking Cash In Cash Out