শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওভালে ‘বোলিং করে’ গ্রেফতার ‘জারভো ৬৯’

স্পোর্টস ডেস্ক

১৬:৪৯, ৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:৫৩, ৪ সেপ্টেম্বর ২০২১

৩৬৬

ওভালে ‘বোলিং করে’ গ্রেফতার ‘জারভো ৬৯’

লর্ডস-লীডসের পর ভারত-ইংল্যান্ডের মধ্যকার ওভাল টেস্টেও মাঠে ঢুকে পড়েন ভারতপ্রেমী ইংরেজ সমর্থক ড্যানিয়েল জার্ভিস। যিনি ‘জারভো ৬৯’ নামেই বেশি পরিচিত।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের ইনিংসের ৩৪তম ওভার চলাকালীন মাঠে ঢুকে পড়েন জারভো। ভারতের জার্সি গায়ে মাঠে প্রবেশ করেছিলেন তিনি।

ভারতের হয়ে তখন বল করছিলেন পেসার উমেশ যাদব। আর ব্যাট করছিলেন অলি পোপ। নন-স্ট্রাইকে দাঁড়িয়ে ছিলেন জনি বেয়ারস্টো। উমেশ রান-আপ নেয়ার আগেই গ্যালারি থেকে নেমে একটি বল নিয়ে উইকেটের দিকে দৌঁড়াতে থাকেন জারভো। উইকেটের কাছে এসে বল ডেলিভারিও করেন।

নিজেকে সামলাতে না পারায় বেয়ারস্টোর সাথে সজোরে ধাক্কা লাগে তার। ঘটনায় তীব্র বিরক্ত হন বেয়ারস্টো। আম্পায়ারের কাছে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন বেয়ারস্টো। খানিক পর নিরাপত্তাকর্মীরা এসে বাইরে নিয়ে যান জারভোকে।

জারভোকে গ্রেফতার করার খবর নিশ্চিত করে দেয়া এক বিবৃতিতে মেট্রো পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘শুক্রবার ওভাল ক্রিকেট গ্রাউন্ডে শারীরিক আক্রমণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাকে এখন সাউথ লন্ডন পুলিশ স্টেশনে হেফাজতে রাখা হয়েছে।’

এখন পর্যন্ত ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কোনও বিবৃতি দেয়নি। জারভোর কান্ডে সমর্থকরাও বেশ বিরক্ত নিরাপত্তারক্ষীদের উপর। এর আগে লর্ডসে ভারতের খেলোয়াড় সেজে ফিল্ডিংয়ের সময় নেমে পড়েছিলেন জারভো। পরে হেডিংলিতে ব্যাট-প্যাড নিয়ে বিরাট কোহলির জায়গায় নেমে যান তিনি। সেই ঘটনায় হেডিংলিতে নিষিদ্ধ করা হয়েছে জারভোকে।

পেশায় কৌতুকাভিনেতা, চলচ্চিত্র নির্মাতা জার্ভিসের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেই নিজের কর্মকান্ডের ভিডিও পোস্ট করেন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank