শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ || ২ আশ্বিন ১৪২৮ || ০৭ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ইসুরু উদানা

স্পোর্টস ডেস্ক

১৭:১৬, ৩১ জুলাই ২০২১

১৩০

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ইসুরু উদানা

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ইসুরু উদানা। চিঠি দিয়ে ‍শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে সে কথা জানিয়েছেন এই অলরাউন্ডার।

আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও আসন্ন আগস্ট থেকে শুরু হতে চলা সিপিএলসহ সব ফ্রেঞ্চাইজি লিগে খেলবেন ৩৩ বছর বয়সী উদানা। পরিবারকে আরও বেশি সময় দিতে এমন সিদ্ধান্ত বলে জানা গেছে।

নিজের অবসর প্রসঙ্গে এই বাঁহাতি পেসার বলেন, ক্রিকেট আমার সব সময়ের ভালোবাসা ছিল এবং থাকবে। আমি দেশের জন্য সবসময় মাঠে ও মাঠের বাইরে শতভাগ দিয়েছি। তবে বিশ্বাস করি দল থেকে অবসর নেয়ার সময় আমার এসেছে।

এই সংবাদ ক্রিকেট জগতে আকস্মিক হিসেবে এসেছে। কারণ গত তিনবছর ইনজুরি ছাড়া নিয়মিত ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে খেলেছেন উদানা।

২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় উদানার। তারপর ২০১৭ সাল থেকেই কেবল থিতু হতে পেরেছিলেন দলে।

সাধারণত স্লোয়ার দিতে ব্যাটসমস্যানদের কাবু করতেন উদাানা। বিশেষত টি-টোয়েন্টিতে তার বোলিং ছিল বেশ কার্যকর। এছাড়া ব্যাটও চালাতে পারতেন এই বাঁহাতি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৪৮ বলে ৮৪ রানের একটি ইনিংসও আছে তার।

গত তিন মাসে দ্বিতীয় অলরাউন্ডার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ইসুরু উদানা। এর আগে জাতীয় দলে সুযোগ না পাওয়ায় অবসর নেন থিসারা পেরেরা।  

DBBL Agent Banking Cash In Cash Out