শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিপিএল খেলা হবে না সাকিবের!

স্পোর্টস ডেস্ক

১৩:৩৩, ৩০ মে ২০২১

৪৮৯

সিপিএল খেলা হবে না সাকিবের!

আসন্ন ক্যারিবীয়ন প্রিমিয়াল লিগে (সিপিএল) খেলতে সাকিব আল হাসানকে অনাপত্তিপত্র না দেয়া ইঙ্গিত দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

সিপিএলের এবারের জন্য সাকিবকে দলে নিয়েছে জ্যামাইকা তেলাওয়াস। ২০১৬ ও ২০১৭ সালে দলটির হয়ে খেলন সাকিব যেখানে একবার শিরোপাও জেতান জ্যামাইকাকে। 

তবে সিপিএল চলাকালীন সময়ে ব্যস্ত সূচি পার করবে টাইগারার। এসময় অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডকে আতিথ্য দেবে বিসিবি। 

এ প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান জানান, ম্যাচগুলোর জন্য সেরা দল চাইছে বাংলাদেশ। তাই তখনই সাকিবের অনপত্তিপত্র বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। 

আকরামের এ কথা অবশ্য সত্য হবে না যদি বিসিবি নতুন চূক্তিতে ক্রিকেটারদের কোন সিরিজ না খেলার স্বাধীনতার দেয়। যেমনটা সাকিবের আইপিএল যাওয়া নিয়ে বলেছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান। 

এদিকে শ্রীলংকার বিপক্ষে নিজের ব্যাটিং ব্যর্থতাকে স্বীকার করে ভবিষ্যতে এমন হবে না বলে আশা প্রকাশ করেন সাকিব। এছাড়া নিজের পছন্দের জায়গায় তিনে খেলার কথাও জানান তিনি। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের জার্সি উন্মোচনের সময় এসব বলেন তিনি।  ডিপিএলে দলটির অধিনায়কি হিসেবে খেলবেন তিনি। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank