বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বসুন্ধরায় জিওর্দানোর ৭ম রিটেইল স্টোর উদ্ভোধন

লাইফস্টাইল ডেস্ক

১৫:৩০, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ২১:২৯, ১৯ আগস্ট ২০২৩

১৫৭২

বসুন্ধরায় জিওর্দানোর ৭ম রিটেইল স্টোর উদ্ভোধন

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে বিশ্বখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর সপ্তম রিটেইল চেইন স্টোর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় বসুন্ধরা সিটির লেভেল-১ , ব্লক- এ, দোকান নম্বর- ৭২/৭৩ এ স্টোরটি উদ্বোধন করা হয়।

জিওর্দানো স্টোর উদ্বোধন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী  ফাহমিদা নবী এবং বিশিষ্ট সাংবাদিক ও গ্লোবাল টিভি সিইও সৈয়দ ইশতিয়াক রেজা। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিসিক চেয়ারম্যান মু. মাহবুবর রহমান, আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী ডিডিজি (অব.) হিরা মিয়া, শিল্পপতি সেলিম জাহান, জিওর্দানো ডাইরেক্টর বিজনেস ডেভলপমেন্ট ইজ্ঞিনিয়র শাহ্ আব্দুল্লাহ্ মোহাইমেন এবং সিইও শাহ্ ইস্কান্দার আলী স্বপন।

শাহ্ ইস্কান্দার আলী স্বপন বলেন, দেশের রুচিশীল ক্রেতাদের বিশ্বমানের পোশাক সরবরাহের লক্ষ্য নিয়ে ২০১৬ সালে জিওর্দানো বাংলাদেশে যাত্রা শুরু করে। এ নিয়ে ঢাকায় জিওর্দানো’র সাতটি রিটেইল স্টোর চালু হলো। আগামীতে আমাদের লক্ষ্য জিওর্দানো রিটেইল স্টোর ঢাকার বাইরের শহরগুলোতে রুচিশীল ক্রেতাদের কাছে পৌঁছে দেয়া এবং ইতিমধ্যেই আমরা ক্রেতাদের সুবিধার্থে অনলাইন স্টোর www.giordanobd.com চালু করেছি, যাতে বিভিন্ন আকর্ষনীয় অফার সহ ফ্রী ডেলিভারি সার্ভিস দেয়া হচ্ছে। এছাড়াও জিওর্দানো ৭ম রিটেইল স্টোর উদ্ভোধন উপলক্ষে সকল ষ্টোরে আজ থেকে সকল পণ্যের উপর নির্দিষ্ট সময়ের জন্য চলবে ৩০ শতাংশ মূল্যছাড়।

টেক্সটাইল ইজ্ঞিনিয়র শাহ্ আব্দুল্লাহ্ মোহাইমেন বলেন ১৯৮১ সালে হংকং এ প্রতিষ্ঠিত জিওর্দানো কোয়ালিটি-নলেজ-ইনোভেশন-সিম্লিসিটি ও সার্ভিস কে গুরুত্ব দিয়ে “World Without Strangers” ‘পৃথিবীতে কেউ অচেনা নয়’ শ্লোগান নিয়ে পোষাক ও একসেসরিজ তৈরি ও বিপনন সেবা দিয়ে যাচ্ছে। বর্তমান বিশ্বে টেক্সটাইল প্রযুক্তি অনেকদূর অগ্রসর হয়েছে, জিওর্দানো এর অন্যতম নেতৃত্বদানকারী প্রতিষ্ঠান। রিঙ্কেল ফ্রী, এন্টিবেকটরিয়াল, এন্টি মাইক্রোবিয়েল, এন্টি এলার্জিক, আল্ট্রা লাইট, কুলটাচ্ , ব্রিদেবল, স্ট্রেচ, লিকুইড এমোনিয়া ট্রিটেড , সোয়েট এবজরবিং এবং সাসটেইনেবল পোষাক বাজারজাতকরণে জিওর্দানে বিশ্বখ্যাতি অর্জন করেছে। জিওর্দানো’র সাকসেস স্টোরি আমেরিকার হার্বার্ড বিজনেস স্কুলে কেইস স্টাডি হিসেবে পড়ানো হয়। বাংলাদেশ সহ ১২টি দেশে বিপনন সফলতার জন্য সাউথ ইস্ট এশিয়া মিডল ইস্ট সিইও মিস্টার ঈশ্বর চুগানীকে ২০২২ ও ২০২৩ পরপর দুবছর দুবাই ভিত্তিক রিটেইল এমই আইকন এওয়ার্ডে ভূষিত করা হয়।

প্রসঙ্গত জিওর্দানো বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশে একই মানের প্রিমিয়াম স্বাস্থ্যসম্মত ও টেকসই পোশাক ক্রেতাদের কাছে পৌঁছে দিয়ে বিশ্বময় খ্যাতি ও ক্রেতাদের ভালোবাসা অর্জন করেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank