শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৪ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শরতের স্নিগ্ধতায় সারা’র পূজার পোশাক

লাইফস্টাইল ডেস্ক

১২:৫৫, ২৭ সেপ্টেম্বর ২০২৩

৪১৯

শরতের স্নিগ্ধতায় সারা’র পূজার পোশাক

শ্রাবণের শেষে নতুনভাবে সেজেছে নৈসর্গিক সৌন্দর্যে পরিপূর্ণ ঋতু শরৎ। আকাশের বুকে শুভ্রমেঘের উড়ে বেড়ানো কিংবা মেঘ-রোদের লুকোচুরি খেলায় মত্ত প্রকৃতিতে আগমন ঘটেছে শারদীয় দুর্গাপূজা। 

পূজার পোশাকে শরতের স্নিগ্ধতা ফুটিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে দুর্গাপূজা সংগ্রহ। দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি ও নিত্যনতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছে ‘সারা’র পূজা কালেকশন।

‘সারা’র পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে মান্ডালা আর্ট। ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয় ক্ষমতা প্রাধান্য দেওয়া হয়েছে। সুতি, ভিসকস, জর্জেট, সিল্ক ইত্যাদি কাপড়ের তৈরি ‘সারা’র পোশাকগুলো বিভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে। থিমের সঙ্গে মিল রেখে ডিজাইন, পোশাকের প্যাটার্ন ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন চক্রে আঁকা শিল্প। রঙ হিসেবে বেশিরভাগই সাদা, লাল, কমলা, রয়্যাল ব্লু, কালো ও আরও বিভিন্ন ধরণের রঙ প্রাধান্য পেয়েছে।
 
এবছর ‘সারা’র পূজা কালেকশনে নারীদের জন্য থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রিপিস, সিঙ্গেল পিস, কাফতান এবং শাড়ি। এছাড়া পার্টি ওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রিপিস, ফ্যাশন টপস এবং প্রিন্টেড কাফতান থাকছে। এবং পুরুষদের জন্য ‘সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট ইত্যাদি। এছাড়াও পুরুষদের জন্য চিনো, ডেনিম কালেকশনও থাকছে।

পূজা আয়োজনে মেয়ে শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে ফ্যাশন টপস, কুর্তি, ফ্রক, থ্রিপিস, টু পিস, লেহেঙ্গা, পার্টি ফ্রক ইত্যাদি। আর ছেলে শিশুদের জন্য থাকছে বয়েস সেট, পাঞ্জাবি, টি-শার্ট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ৪৫০০ টাকার মধ্যে পূজার কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank