মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ || ১৯ আশ্বিন ১৪২৯ || ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চারদিকের নতুন লোগো উন্মোচন

লাইফস্টাইল ডেস্ক

২২:৫২, ২৯ জুলাই ২০২২

৪৬০

চারদিকের নতুন লোগো উন্মোচন

বিউটি ই-কমার্স চারদিকে গ্রাহকদের বিপুল প্রত্যাশাকে সামনে রেখে নতুন লোগো উন্মোচন করেছে। ২৮ জুলাই বৃহস্পতিবার চারদিকে’র প্রধান কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এই লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন লোগো উন্মোচন করেন ঢাকা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এবং শাশা ডেনিমের ব্যবস্থাপনা পরিচালক শামস মাহমুদ।

চারদিকে’র সিইও সরওয়ার কামাল বলেন  গত ৩ বছর ধরে চারদিকে সফলভাবে গ্রাহকদের অনলাইনের মাধ্যমে সেবা দিয়ে আসছে। প্রতিমাসে হাজার হাজার গ্রাহক চারদিকের কাছে স্কিনকেয়ার সমস্যার সমাধানের জন্য আসে এবং পণ্য ক্রয় করে। আমরা পরিধি এখন আরো বড় করার সিদ্ধান্ত নিয়েছি। বাজারের ভেজাল কসমেটিকসের কারণে গ্রাহকদের মধ্যে কসমেটিকস নিয়ে একটা অবিশ্বাস কাজ করে। আমরা শতভাগ অরিজিনাল পণ্য সরবরাহের মাধ্যমে এই আস্থা ফিরিয়ে আনতে পেরেছি। চারদিকে শ্রীঘ্রই কয়েকটি গ্লোবাল ব্র্যান্ড আমরা বাংলাদেশে নিয়ে আসার জন্য কাজ করছে। স্কিনকেয়ার পণ্যের ক্ষেত্রে গুণগত মান একটি বড় বিষয় যেটা আমরা শতভাগ রক্ষা করছি বলে গ্রাহকদের আস্থা দিনদিন বাড়ছে। 

প্রধান অতিথি শামস মাহমুদ বলেন, চারদিকের কাছে ভবিষ্যতে গার্মেন্টেসের মত প্রসাধনী পণ্যও যেন রপ্তানির সুযোগ হয় সে আশাবাদ ব্যক্ত করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-কমার্স এসোসিয়েশন ইন বাংলাদেশ (ইক্যাব) এর পরিচালক আসিফ আহনাফ, দ্যা কোরিয়ান মলের প্রধান নির্বাহী ইশতিয়াক আহমেদ, এলিগেন্স এর ফাউন্ডার মইনুদ্দিন এম সুমন, সোশ্যাল ইসলামী ব্যাংকের এভিপি মইনউদ্দিন আহমেদ,  বিবি কুইন প্রধান নির্বাহী নুসরাত লিজা, ইমার্টওয়ে ফাউন্ডার এহতেশাম অমি, বিউটি এশিয়ার প্রধান নির্বাহী শফিকুল ইসলাম সজিব, প্রমুখ।

চারদিকে লিমিটেড বর্তমানে প্রায় ৭০টির বেশি ব্র্যান্ড এবং ১ হাজারের বেশি পণ্য বিক্রি করছে। এছাড়া ২০২০ সাল থেকে দক্ষিণ কোরিয়ার বিখ্যাত কসমেটিকস কোম্পানী স্কিনফুড (Skinfood) এর একমাত্র পরিবেশক হিসেবে প্রসাধনী সামগ্রী বাংলাদেশে বাজারজাত করছে। স্কিনফুডের দক্ষিণ কোরিয়া, যুক্তরাষ্ট্র, চীন, জাপান, দুবাইসহ ১৯টা দেশে শত শত স্টোর রয়েছে। বাংলাদেশে দারাজ, সাজগোজ, কার্নেশিয়াসহ বিভিন্ন ইকমার্স এবং কসমেটিকস শপে স্কিনফুডের পণ্য পাওয়া যাচ্ছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment