বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পাশ্চাত্য ফ্যাশনের ছোঁয়ায় ঢেউ’য়ের ট্রেন্ডি শীতের কালেকশন

লাইফস্টাইল ডেস্ক

১০:৪৮, ২৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১০:৫০, ২৯ নভেম্বর ২০২৩

৫০১

পাশ্চাত্য ফ্যাশনের ছোঁয়ায় ঢেউ’য়ের ট্রেন্ডি শীতের কালেকশন

ঋতু পালাবদলে চলে এসেছে শীত। আর শীতে ফ্যাশন সচেতনরা যুগের সঙ্গে ট্রেন্ডি পোশাকে সাজিয়ে নেয় শীতের সময়কাল। শীতের সময়ে তরুণদের নান্দনিক ফ্যাশনের শীত পোশাকের দারুণ সমাহার নিয়ে এসেছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইলের ওয়েস্টার্ণ সাব-ব্র্যান্ড 'ঢেউ'।

শীতের পোশাকের সঙ্গে ট্রেন্ডের মিশেলে পশ্চিমা ফ্যাশনের ছোঁয়ায় নতুন এবং আকর্ষণীয় পোশাকের কালেকশন রয়েছে ঢেউ'য়ে। তরুণ-তরুণীদের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে সম্পূর্ণ পশ্চিমা ধাচে প্রস্তুত করা হয়েছে ঢেউ’র শীতের কালেকশন। 
সুতি, ফ্লানেল, বন্ডেড ও ডেনিম ফেব্রিকের সমন্বয়ে তৈরি ঢেউয়ের পোশাকগুলো ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ, কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্ণের বৈচিত্রতা করে তৈরি করা হয়েছে। যা ঢেউ-এর শীতের সংগ্রহে এক অনন্য মাত্রা যোগ করেছে। এরই মধ্যে কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীদের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে ঢেউ’র শীতের কালেকশন।

‘ঢেউ’য়ের শীতের সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ফ্লানেল শার্ট, নরমাল টি-শার্ট, সোয়েট শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স, কারগো প্যান্ট, ডেনিম জ্যাকেট, কুইল্টেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট। 

নারীদের জন্য ‘ঢেউ’য়ের সংগ্রহে থাকছে শার্ট, ডেনিম শার্ট, ডেনিম ফ্যাশন টপস, প্রিন্টেড মিডি ড্রেস, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, ওভারকোট, হুডি, ক্রপ হুডি, ডেনিম জ্যাকেট, ব্লেজার সেট, শর্ট জ্যাকেট, শেরফা জ্যাকেট, বন্ডেড জ্যাকেট, কার্ডীগান, জগার্স, ক্রপ টপ, গাউন, টি-শার্ট, ওভারসাইজড শার্ট, ওভারসাইজড শার্ট সেট, ডেনিম জ্যাকেট, কুইল্টেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট। 

কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ণ এই পোশাকগুলো। মাত্র ১০০০ টাকা থেকে শুরু করে ৪০০০ টাকা পর্যন্ত দামে এই পোশাকগুলো কিনতে পারবেন ক্রেতারা।

ঢেউ একটি ওয়েস্টার্ণ ফ্যাশন ব্র্যান্ড, যা সারা লাইফস্টাইল লিমিটেডের একটি সাব-ব্র্যান্ড। সারা’র অন্যান্য পোশাকের চেয়ে ঢেউয়ের ভিন্নতা হচ্ছে এর কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্র্যতা। নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য তৈরি ঢেউ-র পোশাকগুলোর ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়ে থাকে।

হ্যাশট্যাগ #mywave থিমে সম্পূর্ণ পশ্চিমা পোশাকের একটি কেন্দ্র হয়ে উঠছে ঢেউ। এ প্রসঙ্গে ঢেউ-এর প্রতিষ্ঠাতা পরিচালক সারাফ সাইয়্যেরা বলেন, “#mywave হ্যাশট্যাগের মাধ্যমে সাজানো সম্পূর্ণ ভিন্ন থিমে নিত্যনতুন ওয়েস্টার্ণ পোশাকের হাব হয়ে উঠছে ঢেউ। #mywave শুধু একটি হ্যাশট্যাগ নয় এটি আমাদের উদ্যমি আত্মবিশ্বাসের বর্হিপ্রকাশ যা ফ্যাশন বিশ্বের উর্ধ্বে । আমাদের অনন্যতা এবং স্টাইল পছন্দের স্বাধীনতাকে উদযাপিত করতে DHEU এই হ্যাশট্যাগটি নিয়ে এসেছে । পোশাক পরিধাণের মাধ্যমে আমরা শুধুই একটি ট্রেন্ডকে অনুসরন করি না বরং আমাদের ব্যক্তিত্বের তরঙ্গে আরোহন করি । “আমি আমার রূপ” এটি #mywave এর প্রধান উক্তি। আমাদের ফ্যাশন পছন্দগুলো সামাজিক প্রত্যাশা দ্বারা সীমাবদ্ধ নয় কিন্তু তা আমাদের সদা বিকশিত সত্ত্বার প্রতিফলন তা তুলে ধরতে DHEU এই হ্যাশট্যাগটি গ্রহন করেছে । এটি সত্যতা এবং পরীক্ষা-নিরীক্ষার সাথে স্টাইল পরিবর্তনগুলোকে উৎসাহিত করে যেখানে নিজের প্রতি অনুগত থাকাটাই সবচেয়ে আত্মবিশ্বাসী উক্তি। প্রতিটি পোশাক আমাদের আত্ম-অভিব্যক্তির বর্হিপ্রকাশ যা আমাদের নিজস্ব স্টাইল যাত্রার আনন্দকে আলিঙ্গন করে।”

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank