রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিম্পলি স্পোর্টি থিমে সারা’র এবারের শীত কালেকশন

লাইফস্টাইল ডেস্ক

১১:০১, ২০ নভেম্বর ২০২২

আপডেট: ১১:১৩, ২০ নভেম্বর ২০২২

২০৫

সিম্পলি স্পোর্টি থিমে সারা’র এবারের শীত কালেকশন

প্রকৃতিতে মিষ্টি হিমেল হাওয়া জানান দিচ্ছে শীতের আগমনী। শীত মানেই পোশাকের আয়োজন নিয়ে ফ্যাশন সচেতন মানুষের মাঝে নানান তোড়জোড়। আর এবারের শীতকে স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষনীয় করতে হালকা এবং ভারী শীতে পরার জন্য শতাধিক ডিজাইনের জ্যাকেট নিয়ে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ সাজিয়েছে তাদের শীতের কালেকশন। 

প্রতিবছরের মতো এবারও দেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র বাহারী ডিজাইনের নতুন শীতকালীন পোশাকসামগ্রী পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যে । বৈচিত্রময় এসব পোশাক হালের ট্রেন্ডি ফ্যাশন ও স্বাচ্ছন্দ্যের সংমিশ্রণে প্রস্তুত করা হয়েছে।

‘সারা’র শীতকালীন কালেকশনে এবারের থিম হচ্ছে ‘সিম্পলি স্পোর্টি’। খেলাধুলাকে প্রাধান্য দিয়ে নান্দনিকভাবে ডিজাইন করা হয়েছে এবারের শীতের কালেকশন। টাফেটা, টুইল, ডেনিম ও টেনসিল ডেনিম কাপড়ের তৈরি শীতের পোশাকগুলো দেখতে যেমন আকর্ষণীয় শীত নিবারণের জন্যও বেশ আরামদায়ক। ‘সারা’ লাইফস্টাইলের এই বছরের শীতকালীন কালেকশনে থাকছে সকল বয়সী ক্রেতাদের জন্য পোশাক। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি সারা’তে আছে শিশুদের জন্য বিশেষ কালেকশন। বরাবরের মতই ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে প্রায় শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক সামগ্রী। এছাড়াও প্রায় অর্ধ শতাধিক রং এর ভিন্নতা থাকছে এই শীতকালীন পোশাকের আয়োজনে।

শীতের পোশাক মানে শুধু উষ্ণতাই নয়, ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে ‘সারা’র শীত আয়োজনে পুরুষদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ফুল স্লিভস ডেনিম শার্ট, শর্ট স্লিভস ডেনিম শার্ট, ডেনিম শাল। একইসঙ্গে নারীদের জন্য ‘সারা’ এবার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম টপস ও কুর্তি। এছাড়াও ‘সারা’র রেগুলার ডিজাইনের পোশাক তো থাকছেই।

শীত এলেই শিশুদের প্রতি বাড়তি যত্ন, অধিক সতর্কতা অবলম্বন করতে হয়। আর তাই ‘সারা’ লাইফস্টাইল শিশুদের জন্য নিয়ে এসেছে আরামদায়ক সব শীতকালীন পোশাকের সংগ্রহ। ছেলে শিশুদের জন্য ‘সারা’ এবার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম শর্ট স্লিভ শার্ট, ডেনিম ফুল স্লিভ শার্ট ও ফুল স্লিভ টি-শার্ট। একইসঙ্গে মেয়ে শিশুদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম টপস ও কুর্তি।  

‘সারা’ বরাবরই শীত আয়োজনে ক্রেতাদের পছন্দের কথা বিবেচনা করে অনাড়ম্বর ডিজাইনের জ্যাকেট বানিয়ে থাকে। এবারের শীতের কালেকশনে মৌলিক ডিজাইনের সঙ্গে খেলাধুলার বিষয়টিকে প্রাধান্য দিয়ে শীতের পোশাকের পসড়া সাজিয়েছে। ‘সারা’র চমৎকার সব স্টাইলিশ পোশাক হতে পারে আপনার এ সময়ের সঙ্গী। পার্টি কিংবা বন্ধুদের আড্ডার মধ্যমণি হতে বেছে নিন ‘সারা’ লাইফস্টাইলের বাহারি সব শীতের পোশাক। ৮০০ টাকা থেকে ২০০০ টাকার মধ্যে ‘সারা’র এসব শীতের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ যাত্রা শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। এছাড়াও সম্প্রতি রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) যথাক্রমে ‘সারা’র নবম ও দশম আউটলেটের আনুষ্ঠানিক কার্যক্রম ইতোমধ্যেই শুরু হয়েছে।
 
আউটলেটের পাশাপাশি সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings