শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সুখ নির্ভর করে আমাদের ওপর: বুবলী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৩২, ১১ মে ২০২৩

৪১৫

সুখ নির্ভর করে আমাদের ওপর: বুবলী

ফের উত্তাল ঢালিউড। তবে কোনো সিনেমার খবরে নয়। শাকিব-বুবলীর ওই পুরোনো কাসুন্দি ঘাটা হচ্ছে আবার। এবার অবশ্য কাসুন্দির কৌটার ঢাকনা শাকিব নিজেই খুলে দিয়েছেন। দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন শাকিব খান। এটাও জানান যে, তার সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয়ও করবেন না বলে জানান তিনি।

শাকিবের সেই সাক্ষাৎকারটি বুবলীর চোখ এড়ায়নি। স্বাভাবিকভাবে তিনি কথাগুলো সহজভাবে নেননি। সামাজিক মাধ্যমে জানিয়েছেন প্রতিক্রিয়া। ওই প্রতিক্রিয়া জানানোর একদিন যেতেই সামাজিক মাধ্যমে নতুন এক বার্তা দিলেন বুবলী।

আজ বৃহস্পতিবার নিজের ফেসবুকে বেশ কয়েকটি ছবি দিয়েছেন বুবলী। শাড়িতে নিজেকে মেলে ধরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘সুখ নির্ভর করে আমাদের ওপর।’ বুবলীর ওই পোস্ট মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। অনুরাগীরাও জানিয়েছেন শুভকামনা।

এর আগে শাকিবের সাক্ষাৎকার নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি লিখেছিলেন, ‘মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে কেমন যেন! বাস্তবে দেখা আপনার সাথে মেলে না। আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে? কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি, হচ্ছেটা কী!’

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank