বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চুইংগামের পোশাক পরলেন উরফি জাভেদ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১০:৩০, ১০ মে ২০২৩

১০৯১০

চুইংগামের পোশাক পরলেন উরফি জাভেদ

ফের উদ্ভট সাজপোশাকের কারণে খবরে এলেন উরফি জাভেদ। এবার চুইংগাম দিয়ে তৈরি করলেন পোশাক। আবার সেই পোশাকের অংশ ছিঁড়ে তা ভরলেন মুখে।

সম্প্রতি, ভাইরাল হল উরফি জাভেদের নতুন ছবি। যা দেখে ফের একবার ভিড়মি খেলেন দর্শকেরা। প্রায়শই উদ্ভট সাজের কারণে খবরে আসেন উরফি। এবারও তার অন্যথা হল না। অদ্ভুত এক পোশাক পরে ফোটোশ্যুট করালেন মডেল-অভিনেত্রী। আর তাঁর এই নতুন পোশাক দেখে ভিড়মি খেলে সকলে।

চুইংগাম দিয়ে টপ তৈরি করেছেন উরফি জাভেদ। পরনে ধূরস রঙের প্যাট। তার ওপর পরেছেন গোলাপী রঙের চুইংগাম  দিয়ে তৈরি টপ। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে সোফার ওপর বসে তিনি। এখানেই শেষ নয়, পোশাক থেকে গাম মুখে ভরতে দেখা যাচ্ছে তাঁকে।

ফ্যাশন নিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করে চলেন উরফি। এবারও একই পথে হাঁটলেন তিনি। চুইংগাম দিয়ে বানালেন টপ। স্লিভ লেস ক্রপ বানিয়েছেন উরফি। তার সঙ্গে টিমআপ করেছেন ধূসর ট্রাউজার। উরফির পোস্ট করার ছবিতে তার টমের পিছরের অংশ দেখা যাচ্ছে না। এবার সোফায় বসে পোজ দিয়েছেন তিনি।

উরফির এই নতুন সাজ প্রকাশ্যে আসার পর নানান মন্তব্য শোনা গিয়েছে। তাঁর পোস্টে নেটিজেনরা নানান কমেন্ট করেছেন। কেউ জিনিয়াস বলেছেন তো কেউ করেছেম সমালোচনা। কেউ বলেছেন, ‘গরুর গোবর দিয়ে পোশাক বানাতে।’ কেউ আবার ‘মানুষের মল’ দিয়ে পোশাক বানানোর বুদ্ধি দিয়েছেন।

আবারে কেউ লিখেছেন, ‘উরফির গায়ে চুইংগাম কে ফলল।’ আবার কেউ জিজ্ঞেস করছেন, ‘শরীর ঠিক নেই নাকি পুরো কাপড় পরেছেন যে।’ আবার একজন লিখেন, ‘চুইংগামেরও আজ দুঃখ হবে।’ আবার একজন প্রশ্ন করেছেন, এই চুইংগাম  দিয়ে টপ তৈরি করে সে পরেছে নাকি চুইংগাম গায়ে আটকেছেন। এমন নানান কমেন্টে ভরে গিয়েছে তাঁর পোস্ট।

এদিকে জিনাত আমনের সঙ্গে ছবি পোস্ট করেন উরফি। সম্প্রতি দিল্লিতে একটি অনুষ্ঠানে হাজির হন উরফি জাভেদ। দিল্লিতে নতুন স্টোর খুললেন অমিত আগরওয়াল। এই অনুষ্ঠানে ছিলেন জিনাত আমন। এই দিন উপস্থিত ছিলেন উরফি জাভেদ। এই অনুষ্ঠানে জিমাতের সঙ্গে কথোপকথের একটি ভিডিও পোস্ট করেন উরফি। যা নিয়ে খবরে এলেন উরফি।

যেই ভিডিও-তে দেখা যায় উরফি জিনাত আমনের সঙ্গে কথা বলছেন, আর তিনি অদ্ভুত এক্সপ্রেশন দিয়ে উরফিকে দেখছেন। এই দিন অনুষ্ঠানে উরফির অদ্ভুত কালো রঙের পোশাক পরেন তিনি। যার উন্মুক্ত ছিল উরফির শরীরের অধিকাংশ। হয়তো উরফির এমন পোশাক দেখা চমকে গিয়েছিলেন জিনাত আমন। এমন ধরা পরেছেন উরফির পোস্ট করা ভিডিওতে।

ক্যাপশনে লেখেন, ‘কোনও ক্যাপশন দিন। অমিত আগরওয়ালের ইভেন্টে একসঙ্গে জিনাত ও উরফি।’ এরপরই নানান মন্তব্য করেন নেটিজেনরা। একজন লেখেন, জিনাত ওপর থেকে নীচের দিকে তাকিয়ে ছিলেন উরফির। একজন লেখেন এসব দেখে জিনাতকে অপ্রস্তুত লাগছে...।

কদিন আগে আবার মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে গিয়েছিলেন উরফি। সে খানে তারা ঢুকতে বাধা দেওয়া হয়। কারণ জানতে চাইলে তারা জানান এমন সাজপোশাকের কারণে তাঁকে ঢুকতে দেওয়া হবে না।

নিজের অদ্ভুত কর্মকান্ডের জন্য বারে বারে খবরে আসেন উরফি। তাঁর ফ্যাশন সেন্স দেখে প্রায়শই ভিরমি খান সকলে। নানান অদ্ভুত পোশাকে দেখা যায়। সেই রীতি বজায় রেখে এবার চুইংগামের পোশাক পরলেন উরফি।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank