বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ || ২৬ বৈশাখ ১৪৩১ || ২৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভেঙে গেল টেইলর সুইফটের ৬ বছরের সম্পর্ক

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১০:১৯, ১০ এপ্রিল ২০২৩

৪৪৯

ভেঙে গেল টেইলর সুইফটের ৬ বছরের সম্পর্ক

বিশ্বখ্যাত গায়িকা টেইলর সুইফট ও ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। এই জুটির একটি ঘনিষ্ঠ সূত্র বিষয়টি জানিয়েছে।

এ খবর দ্রুত ছড়িয়ে পড়েছে যখন টেইলর সুইফট তার ইরাস ট্যুরের জন্য বেরিয়ে পড়েছেন, যেটির সব টিকিট বিক্রি হয়ে গেছে। তবে এই ট্যুরের শুরুতে ৩২ বছরের ব্রিটিশ অভিনেতা সঙ্গীকে দেখা যায়নি।

বিখ্যাত এই জুটি তাদের ব্যক্তিগত বিষয়গুলোকে এতদিন গোপন রাখতে পেরেছেন। তার সঙ্গিনী ৩৩ বছরের গায়িকার সঙ্গে বাগদানের কথা সম্প্রতি ছড়িয়েছে।

২০১৬ সাল থেকে জো অ্যালউইনের সঙ্গে থাকা শুরু করেন টেইলর সুইফট। এই সম্পর্কের বিষয়ে তাদের একটি ঘনিষ্ট মহল পিপলকে জানিয়েছিল, ‘সুইফট এই সম্পর্কে খুবই সুখী। তাদের সম্পর্ক পূর্ণতা পেয়েছে ও সুন্দর রয়েছে।’

এই জুটি মহামারির সময় একত্রে সঙ্গীতের শুরু করেছিল। তারা দুজনেই একত্রে সঙ্গীতের সর্বোচ্চ সীমায় একটি গ্র্যামি অ্যাওয়ার্ড জয় করেছেন। তারা দুটি পারস্পরিক অ্যালবাম করেছেন ২০২০ সালে ‘ফোকলোর’ ও ‘এভারমোর’ নামে। কয়েকটি গান সহ-লেখক হিসেবে লিখেছেন জো অ্যালউইন। তাদের ‘ফোকলোর’ ২০২১ সালে ‘অ্যালবাম অব দ্য ইয়ার’র গ্র্যামি জয় করেছে। পরের বছরের কয়েকটি শাখায় ‘এভারমোর’ নির্বাচিত হয়েছিল। তখন গ্র্যামিতে সুইফট বলেছেন, ‘তোমার সঙ্গে কোয়ারেন্টাইনের সময় আমার গান লেখার জীবনের সেরা সময় কেটেছে।’

‘ফোকলোর : দ্য লং পন্ড স্টুডিও সেশনস’ ছবিটিকে তারা মুক্তি দিয়েছেন ২০২০ সালে। সেখানেও তাদের সম্পর্কের বিষয়গুলো আছে।

‘বেটি’ ও ‘এক্সাইল’ নামের দুটি গানের সহ-লেখক ফোকলোরে অ্যালউইন। ‘শ্যাম্পেইন প্রবলেমস’, ‘কোনি আইল্যান্ড’ ও শিরোনামের ‘এভারমোর’ গান তিনটির সহ-লেখক তিনি এভারমোর অ্যালবামে।

অ্যাপল মিউজিককে ২০২০ সালের ডিসেম্বরে সুইফট বলেছেন, ‘আমি ও জো সত্যিকারভাবে দুঃখের গান ভালোবাসি। আমরা সবসময়ই সঙ্গীতের মাধ্যমে আবদ্ধ ছিলাম। আমরা সবচেয়ে দুঃখের গানগুলো লিখি। আমি আর কী বলতে পারি?’

এর আগে ২০১৭ সালের ‘রেপুটেশন’ অ্যালবামের ভালোবাসার গান ‘গর্জিয়াস, ‘ক্যান ইট হোয়াট ইউ ওয়ান্ট’ এবং ‘ডেলিকেট’ গানগুলো অ্যালউইনের মাধ্যমে উদ্দীপ্ত হয়ে লিখেছেন ভালোবাসাময় সুইফট। এই গানগুলো তাদের ভালোবাসার গোপন জীবনের স্বাক্ষী। সর্বশেষ এবারের অস্কারে তারা একত্রে এসেছিলেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank