রোববার   ১৬ জুন ২০২৪ || ২ আষাঢ় ১৪৩১ || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিরল রোগে আক্রান্ত জাস্টিন বিবার, অর্ধেক মুখ ‘প্যারালাইজড’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৩২, ১১ জুন ২০২২

৬৮৭

বিরল রোগে আক্রান্ত জাস্টিন বিবার, অর্ধেক মুখ ‘প্যারালাইজড’

মুখের এক পাশ সম্পূর্ণ প্যারালাইজড হয়ে গেছে জনপ্রিয় কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবারের। ঠিকভাবে কথা বলতে পারছেন না তিনি। মুখ কিছুটা বেঁকে গেছে, বন্ধ হয়ে যাচ্ছে তার চোখও। এ অবস্থায় নিজের সব কনসার্ট বাতিল করেছেন তিনি।

শুক্রবার (১০ জুন) নিজের ইনস্টাগ্রাম আইডিতে এক ভিডিও বার্তার মাধ্যমে নিজেই নিশ্চিত করেছেন এ তথ্য।

ভিডিও বার্তায় জাস্টিন বলেন, আমি রামসে হান্ট সিনড্রমে আক্রান্ত হয়েছি। আমার মুখের এক পাশ পুরোপুরি অবশ হয়ে গেছে। তাই ঠিকভাবে কথা বলতে পারছি না। হাসতেও পারছি না। একই কারণে আমার চোখেও সমস্যা হচ্ছে।

তিনি আরও বলেন, আমার মুখের এক পাশ পুরো অবশ হয়ে গেছে। এটা যেন দীর্ঘস্থায়ী না হয় সে প্রার্থনা রইল। আপাতত আমার সব কনসার্ট বাতিল করতে হচ্ছে, আমার এখন বিশ্রামের প্রয়োজন। যাতে দ্রুত আপনাদের মাঝে ফিরে আসতে পারি।

মেডিকেল বিশেষজ্ঞরা জানিয়েছেন, যখন কোনো ব্যক্তি রামসে হান্ট সিনড্রমে আক্রান্ত হন তখন তার মুখমণ্ডলের স্নায়ু ব্যবহারের কার্যকারিতা হারিয়ে ফেলে। কারও কারও কানেও সমস্যা দেখা দেয়। অনেকের ক্ষেত্রে এ সমস্যা অস্থায়ী। আবার কারও ক্ষেত্রে স্থায়ী হতে পারে।

প্রসঙ্গত, চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে এবং কানাডার টরেন্টোতে শো করার কথা ছিল জাস্টিন বিবারের। এ ছাড়া আগামী সপ্তাহে নিউইয়র্ক এবং লস অ্যাঞ্জেলেসে কনসার্টের জন্য চূড়ান্ত করেছিলেন তিনি। কিন্তু মুখমণ্ডলে সমস্যা দেখা দেওয়ায় তিনি সব শো বাতিল করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank