সোমবার   ২০ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিচ্ছেদ কাটিয়ে ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:০০, ৩ সেপ্টেম্বর ২০২৩

৩৩৭

বিচ্ছেদ কাটিয়ে ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

ঢালিউডে একসময়ের জনপ্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কা। এই দুই যুগল অনেকগুলো দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন। রূপালি পর্দা ভাগ করতে করতে এক সময় দুজনের জীবন সম্পর্কে জড়ায়। বৈবাহিক সূত্রে আবদ্ধ হন বাংলার এই তারকারা। কিন্তু সেই সম্পর্ক বিচ্ছেদেও রূপ নেয়। দীর্ঘদিন এদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ ছিল। সুখবর হচ্ছে-সম্পর্কের তিক্ততা কাটিয়ে আবার একসঙ্গে হচ্ছেন।

কথায় বলে সময় সব ক্ষত মিটিয়ে দেয়। সম্পর্কেরও তাই অনেকটা সময় প্রয়োজন। যত্নের প্রয়োজন। আর সঙ্গে অনেকটা ফিরে আসার ইচ্ছা। একটা সময় তাদের সিনেমা শুধু হিট-ই নয়, সুপারহিট। এ জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল দর্শকও। চিরদিনই তুমি যে আমার। কেউ স্কুল জীবনে, কেউবা কলেজ লুকিয়ে এই ছবি দেখেছে বারবার। রাহুল-প্রিয়াঙ্কাকে দেখার রীতিমতো হিড়িক পড়ে গিয়েছিল। ‘ভালোবাসা কেন এত অসহায়...’ এ জুটির হিট ছবি। রিল লাইফে এমন চূড়ান্ত সফল হওয়ার পর এবার রিয়েল লাইফেও ঘর বাঁধেন।

বিয়ে-সংসার দিব্য চলছিল। তারই মাঝে জীবনে আসে তাদের ছেলে সহজ। তবু কোথাও গিয়ে জীবনে কিছু জটিল সমীকরণ হয়েই যায়। ঠিক তেমনটাই হয়েছে তাদের ক্ষেত্রেও। বিচ্ছেদের সুর শোনা গিয়েছিল রাহুল-প্রিয়াঙ্কার জীবনে। আলাদা থাকতে শুরু করেন তারা। শুধু তাই নয়, নানা গুঞ্জনও ছড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রির অন্দরে। তবে সম্পর্ক একটা জায়গায় এসে বরাবরই ছিল ভীষণ ‘সহজ’।

রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক ভাঙলেও ছেলের জন্য তারা এক পথই বেছে নিয়েছিলেন বারবার। যেকোনো উৎসবে হোক, কিংবা বিশেষ অনুষ্ঠানে এই জুটিকে বরাবর একসঙ্গে দেখা গিয়েছে। সব জল্পনা-কল্পনাকে দূরে সরিয়ে এবার রাহুল-প্রিয়াঙ্কা আবারও আইনত একসঙ্গে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় হঠাৎই একটি পোস্ট করেন রাহুল। লেখেন, ‘আজ প্রবল বৃষ্টি...তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব...নতুন সুযোগ, আবার একসাথে।’

এমন পোস্ট দেখে সকলেই অনুমান করেছিল যে কোথাও একটা আবারও একসঙ্গে থাকতে শুরু করেছেন তারা। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বন্ধুবান্ধব শুভেচ্ছাও জানালেন তাদের। ‘খুব খুশি হলাম’ এমন মেসেজে ভরে গিয়েছে রাহুলের পোস্ট।

মাস দুয়েক আগেও তাদের  একসঙ্গে দেখা গিয়েছিল। ছেলে সহজের জন্যই তারা বারবার এক হতে চেয়েছেন বলেও শোনা গিয়েছে। তবে মাঝে কিছু আইনি জটিলতা থাকায়, সেটা কোথাও একটা বাধা পড়ছিল বলে শোনা যায়, এবার আদালতের অনুমতিতে আবারও এক হলেন তারা।

ভারতের সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদন অনুযায়ী, একসঙ্গে সংসার করছেন তারা। এমনকি শিগগিরই প্রিয়াঙ্কার বিল্ডিংয়েই একটা ফ্ল্যাট কিনবেন রাহুল। কিছু আইনী জটিলতা ছিল, যেগুলো মিটমাট হল। শুধু তাই নয়, রাহুল এও বলেন, স্বামী-স্ত্রী ছিলেন এবং সেটাই আছেন তারা।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank