রোববার   ২৩ জুন ২০২৪ || ৮ আষাঢ় ১৪৩১ || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মিশা-ডিপজল দুজনই মূর্খ: নিপুণ

অপরাজেয় বাংলা ডেস্ক

১৮:০৮, ১৯ মে ২০২৪

১৭৪

মিশা-ডিপজল দুজনই মূর্খ: নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে যেন আলোচনা থামছেই না। গত ১৯ এপ্রিল অনুষ্ঠিত এই নির্বাচনে জয়ী হয়েছে মিশা-ডিপজল প্যানেল। ইতোমধ্যে কাজও শুরু করেছেন নির্বাচিতরা। এর মধ্যেই অনিয়মের অভিযোগ এনে গত ১৫ মে আদালতে রিট করেন পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার।

বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন এই অভিনেত্রী। সেখান থেকেই দেশের বিভিন্ন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন তিনি। আর সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমে মিশা সওদাগর ও ডিপজলকে ‘মূর্খ’ বলেছেন এই চিত্রনায়িকা।

নিপুণ বলেন, মিশা-ডিপজল দুজনেই মূর্খ। তাদের সঙ্গে কথা বলার কোনো ধরনের ইচ্ছা আমার নেই। এছাড়া মিশা ভাই তো ভীষণ মিথ্যুক মানুষ। তাদের সঙ্গে এখন এই বিষয়ে আইনজীবীর মাধ্যমে কথা হবে। এটাই সবচেয়ে ভালো উপায়।

তিনি আরও বলেন, আমার লস অ্যাঞ্জেলেসের বন্ধুরা তো হাসে, বলে, হু ইজ ডিপজল? সে কী করে? সিনেমায় তার কী অবদান, অশ্লীলতা ছড়ানো ছাড়া? সিনেমায় না এলে আমিও হয়তো আমার এসব বন্ধুদের মতো ওনাদের নাম শুনলে হাসতাম, নাক সিঁটকাতাম! আজ আমি ফিল্মে আছি বলেই হয়তো আমার নাম নিয়ে কথা বলতে পারছেন।

নিপুণ অভিযোগ করেছেন তার সঙ্গে ‘অভদ্র’ ব্যবহার করেছে মিশা ও ডিপজল। টানা হয়েছে জায়েদ খানের প্রসঙ্গও। তার কথা, কোনো সৌজন্য দেখায়নি তারা। শেষ দুই বছর তারা এফডিসিতে আসেননি। শেষ দুই বছর ধরে যে বেয়াদব ছেলেটা ছিল, যেটাকে বেয়াদব বলতে হয়, যার নাম জায়েদ খান, তিনি যা ইচ্ছা মিডিয়াতে বলে বেড়াচ্ছিল, তখন তারা কোথায় ছিলেন। এই বেয়াদবকে কি থামিয়েছেন? তখন কি তিনি বলেছেন, আমরা কিন্তু ভদ্রতা চাই, সুষ্ঠুতা চাই। তার মানে কী দাঁড়ায়, তারা বেয়াদবিটাই পছন্দ করেন।

প্রসঙ্গ, গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ অধিকাংশ পদেই জয়লাভ করে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল পরিষদ।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank