রোববার   ১৯ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘মিস পাকিস্তান’ মুকুট জিতলেন বাংলাদেশি কপোতাক্ষী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৮, ১৯ জুন ২০২৩

৪৯৩

‘মিস পাকিস্তান’ মুকুট জিতলেন বাংলাদেশি কপোতাক্ষী

ঝিনাইদহের কোটচাঁদপুরের মেয়ে কপোতাক্ষী চঞ্চলা ধারা ‘মিস পাকিস্তান ইউনিভার্সাল ২০২৩’ মুকুট জিতেছেন। প্রবাসী মনির আহাম্মেদের মেয়ে কপোতাক্ষী। তার বাড়ি ছিল পৌর শহরের মাধ্যমিক বালিকা বিদ্যালয় পাড়ায়। মনির আহাম্মেদ পেশায় সাংবাদিক।

পাকিস্তানের জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের ৩১ মে পাকিস্তানের লাহোরে বিলাসবহুল গ্র্যান্ড পাম হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। ওই প্রতিযোগিতায় একমাত্র বাংলাদেশি বংশোদ্ভূত প্রতিযোগী ছিলেন কপোতাক্ষী চঞ্চলা ধারা।

কপোতাক্ষী চঞ্চলা ধারার বাবা মনির আহাম্মেদ পেশায় সাংবাদিক। তিনি করাচির দ্য ডেইলি নিউজের বার্তা সম্পাদক ছিলেন। এ ছাড়া বিবিসির হয়ে কাজ করেন। ডয়চে ভেলের সাংবাদিক ছিলেন ২০০২ থেকে ২০০৭ সাল পর্যন্ত। বর্তমানে করাচি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনায় নিযুক্ত। ১৯৭০ সালে পড়াশোনার জন্য পাকিস্তানের করাচি যান মনির আহম্মেদ। পরে সেখানেই থেকে যান তিনি।

মনির আহম্মেদ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার মাধ্যমিক বালিকা বিদ্যালয় পাড়ার বাসিন্দা। কপোতাক্ষীর এ জয়ে শুভেচ্ছা জানিয়েছেন কোটচাঁদপুরবাসী।

পাকিস্তানের জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, কানাডা–ভিত্তিক মিস পাকিস্তান ওয়ার্ল্ড এ প্রতিযোগিতার আয়োজন করে। সংস্থাটির প্রেসিডেন্ট সোনিয়া আহমেদ। আয়োজনটি বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী নির্ধারণ করে।

এ বছর মিস পাকিস্তান গ্লোবাল জিতেছেন ওয়ার্দা মুনিব রাও, মিস ট্রান্স পাকিস্তান জিতেছেন আলিনা খান, মিস পাকিস্তান ওয়ার্ল্ড জিতেছেন শাফিনা শাহ (যুক্তরাজ্য), মিস পাকিস্তান ইউনিভার্স জিতেছেন বিনিশ জর্জ এবং মিসেস পাকিস্তান ওয়ার্ল্ড মুকুট জিতেছেন ফাতিমা ফাখার।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank