শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এলভিস প্রিসলির মেয়ে লিসার মৃত্যু

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৬, ১৩ জানুয়ারি ২০২৩

৪৭৭

এলভিস প্রিসলির মেয়ে লিসার মৃত্যু

কিংবদন্তি সঙ্গীত তারকা এলভিস প্রিসলির মেয়ে লিসা প্রিসলি মারা গেছেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ৫৪ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

লিসা প্রিসলি  বিশ্ব বিখ্যাত পপ তারকা মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী।

সিএনএন-এর প্রতিবেদনে বলা হয়, সঙ্গীতের পরিবেশে বেড়ে ওঠা লিসা মেরি প্রিসলি নিজেই একজন জনপ্রিয় আমেরিকান গায়িকা ও গীতিকার। তিনি ১৯৬৮ সালের ১ ফেব্রুয়ারিতে জন্মগ্রহণ করেন। তারপর লিসা তার বাবাকে হারান যখন তার বয়স মাত্র দুই বছর। 

১৩ বছর বয়সে তিনি তার মায়ের প্রেমিক, অভিনেতা মাইকেল এডওয়ার্ড দ্বারা যৌন নির্যাতনের শিকার হন। প্লেবয় ম্যাগাজিনে প্রথম এই তথ্য জানানো হয়। জীবনে অনেক উত্থান পতন সত্ত্বেও তিনি কখনো হাল ছাড়েননি। তবে এবার জীবন যুদ্ধে হেরে গেলেন তিনি। 

লিসার মা অভিনেত্রী প্রিসিলা প্রিসলি লিসার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আমেরিকার সংবাদ মাধ্যমকে তিনি বলেন, 'আমাদের আদরের মেয়ে লিসা মেরি আমাদের ছেড়ে চলে গেছে।'

বৃহস্পতিবার হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গেলে স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটে লিসাকে ওয়েস্ট হিলসের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা প্রয়োজনীয় চিকিৎসা শুরু করলেও সন্ধ্যায় তিনি মারা যান।

আমেরিকার পিপল ম্যাগাজিন প্রথম এ তথ্য প্রকাশ করে। লিসা তার মৃত্যুর আগে খুব প্রাণবন্ত ছিলেন। সহকর্মীরা জানিয়েছেন, ৪ জানুয়ারি লিসা বাবা এলভিসের জন্মদিন পালন করেছিলেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) বাটলারের পুরস্কার উদযাপনের জন্য অস্টিন গোল্ডেন গ্লোবসেও যোগ দিয়েছিলেন। তার আকস্মিক মৃত্যু মেনে নেওয়া কঠিন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank